The Our Don Don Defense রাঙামাটিতে ত্রাণ সামগ্রি নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে সেনাবাহিনী

রাঙামাটিতে ত্রাণ সামগ্রি নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে সেনাবাহিনী




ডন প্রতিবেদক, শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি : রাঙামাটি জেলা শহরের পৌর এলাকার ৮০টি সুবিধাবঞ্চিত উপজাতি ও বাঙালি পরিবারের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রি বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (১৬ আগস্ট) সকালে রাঙামাটি রিজিয়নের উদ্যোগে ও সদর জোনের সার্বিক ব্যবস্থাপনায় ভেদভেদি টেনিস কোর্ট মাঠ প্রাঙ্গণে এসব ত্রাণ সামগ্রি বিতরণ করেন রাঙামাটি সদর জোন কমান্ডার লে. কর্নেল এস এম আমিনুল ইসলাম (পিএসসি)।

আরও পড়ুন :   BANGLADESH NAVY ANIRBAN 2022.

ত্রান সামগ্রি বিতরণকালে জোন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে।

আরও পড়ুন :   নতুন আবিষ্কার : অগ্নি নির্বাপণ ব্যবস্থা।

‘এরই ধারাবাহিকতায় রাঙামাটি পৌরসভা এলাকার উপজাতি ও বাঙালি সুবিধাবঞ্চিত ৮০টি পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রি বিতরণ করা হয়েছে।’

এ সময় রাঙামাটি সদর জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন শাদমানুর রহমান অর্ণব, লে. সাকিফ রহমান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মুক্তার হোসেন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :   BANGLADESH NAVY ANIRBAN 2022.

খাদ্য সহায়তা হিসেবে সকলকে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ৩ কেজি ডাল এবং ১ কেজি করে লবন প্রদান করা হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

নতুন আবিষ্কার : অগ্নি নির্বাপণ ব্যবস্থা।নতুন আবিষ্কার : অগ্নি নির্বাপণ ব্যবস্থা।



ডন প্রতিবেদন : এগিয়ে চলছে দুনিয়া। ‍পৃথিবির অন্য প্রান্তেরসঙ্গে একযোগে এগিয়ে না গেলে আমরা পিছিয়ে পড়বো। আর অন্যদের চেয়ে এগিয়ে থাকলে এবং এ ধারা অব্যাহত থাকলে আমরা অবশ্যই এগিয়ে যাবো।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X