The Our Don Don Sports কাদের : আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে

কাদের : আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে




ডন প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।

সেতুমন্ত্রী বুধবার (য৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজধানীর জাতীয় জাদুঘরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভায় এ কথা বলেন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সততা ও আদর্শ থেকে শিক্ষা নেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মেধাবীদের রাজনীতিতে আসা দরকার, তা না হলে রাজনীতি মেধাশূন্য হয়ে পড়বে। শেখ হাসিনার সততা এবং দেশপ্রেমের কারণে আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।

আরও পড়ুন :   বাংলাদেশ ‘জেতার পর’ জিতলো ভারত

শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের ম্যাজিক হচ্ছে তাঁর সততা ও সাহস উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, দেশের রাজনীতি থেকে অপকর্মকারি ও দুর্নীতিবাজদের না বলতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার জন্যই দেশের অবরুদ্ধ গণতন্ত্র আজ শৃঙ্খল মুক্ত হয়েছে।

আরও পড়ুন :   বন্ধু জুতা সেলাই করছেন। পাশে বসে গল্পে মশগুল মাশরাফি।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, টেমস নদীর ওপার থেকে ডাকা আন্দোলনে বাংলাদেশে জোয়ার আসবে না। মরাগাঙে বিএনপির আন্দোলনের জোয়ার আসে নি, ভবিষ্যতেও আসবে না। বিএনপির ভাঙাহাট আর জমবে।

আরও পড়ুন :   কোচ তিতেকে খোলা চিঠি দিলেন নেইমার

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জানে আন্দোলন কি ও কত প্রকার। সুতরাং, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কে এম শহীদউল্যা, উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন ও সিরাজুল ইসলাম মোল্লা।

About Author

Leave a Reply

Related Post

বিশ্বচ্যাম্পিয়নদের হারিয়ে রোমাঞ্চকর সিরিজ জয় বাংলাদেশেরবিশ্বচ্যাম্পিয়নদের হারিয়ে রোমাঞ্চকর সিরিজ জয় বাংলাদেশের

0 Comments ">8:20 PM


নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : স্কোরবোর্ডে মাত্র যখন ১১৮ রানের টার্গেট, টি-টোয়েন্টি ক্রিকেটে এই রান করেও জেতার আশা করা একটু কঠিনই। কিন্তু খেলাটা যখন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের স্পিন

ইন্দোনেশিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১২৯ জনের মৃত্যুইন্দোনেশিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১২৯ জনের মৃত্যু

0 Comments ">10:19 AM


ডন প্রতিবেদন : ইন্দোনেশিয়ার পূর্ব জাভা প্রদেশে ফুটবল খেলাকে কেন্দ্র করে একটি স্টেডিয়ামে দর্শকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে এবং পদদলিত হয়ে অন্তত ১২৯ জনের মৃত্যু হয়েছে। খবর এনডিটিভি। সংবাদমাধ্যমের বরাতে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X