The Our Don Don Politics,Don Special প্রধানমন্ত্রীর সভাপতিত্বে আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা

প্রধানমন্ত্রীর সভাপতিত্বে আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা




বাসস : আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে ওই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

আরও পড়ুন :   মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ : শেখ হাসিনাকে হুমকি দিলে রেহাই দেওয়া হবে না।

সভায় সংসদীয় আসন সিরাজগঞ্জ-৬, ২টি উপজেলা ও ১০টি পৌরসভা উপ-নির্বাচন এবং প্রার্থীদের মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের নাম নির্বাচন করা হয়।

আরও পড়ুন :   র‌্যাবের নিষেধাজ্ঞা পুনর্বিবেচনায় ব্লিঙ্কেনকে পাঠানো চিঠি নিয়ে যা বললেন মোমেন।

এ ছাড়া দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম নির্বাচন করা হয়।

About Author

Leave a Reply

Related Post

ওবায়দুল কাদের : বিএনপি নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা চালাচ্ছে।ওবায়দুল কাদের : বিএনপি নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা চালাচ্ছে।

0 Comments ">4:46 PM


বাসস : বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বৃহত্তম তামাশা সৃষ্টি করে বিএনপি নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা চালাচ্ছে বলেই মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল

চট্টগ্রামে করোনা শনাক্ত কমে ৫ শতাংশচট্টগ্রামে করোনা শনাক্ত কমে ৫ শতাংশ



ডন প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস সংক্রমিত হয়ে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ৫৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষার বিপরীতে শনাক্ত ৫ শতাংশ।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X