The Our Don Don Politics,Don Special আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীতে নতুন ৩ মুখ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীতে নতুন ৩ মুখ




ডন প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ৩ জন সদস্যকে সভাপতিমণ্ডলীর সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে দলের সভাপতি শেখ হাসিনা এই নতুন ৩ জনকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেন।

আরও পড়ুন :   একুশের কম বয়সীদের জন্য মদ নয়।

তাঁরা হলেন : আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেটকামরুল ইসলাম এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

About Author

Leave a Reply

Related Post

বছরের শেষদিনে স্বপ্নের পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী। সঙ্গে ছিলেন শেখ রেহানা।বছরের শেষদিনে স্বপ্নের পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী। সঙ্গে ছিলেন শেখ রেহানা।



ডন প্রতিবেদন : বছরের শেষদিনে স্বপ্নের পদ্মা সেতুতে হেঁটেছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে সড়কপথে গণভবন থেকে সরাসরি পদ্মাপাড়ে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময়

২ মাস পর হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার২ মাস পর হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার

0 Comments ">12:25 PM


ডন প্রতিবেদক, মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের অন্তর্গত উদয়শ্রী গ্রামে আলোচিত ইসমাইল হোসেন (৫৬) হত্যা মামলার অন্যতম আসামি লিয়াকত হোসেন ওরফে স্বপনকে (৩০) ঘটনার ২

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X