The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special ‘কিং অব রূপসা’ কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক।

‘কিং অব রূপসা’ কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক।




ডন প্রতিবেদক, খুলনা : খুলনায় ‘কিং অব রূপসা’ নামে কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে আটক করেছে র‌্যাব-৬। মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে খুলনা মহানগরীর লবণচরা থানাধীন খানজাহান আলী সেতুর নিচ থেকে তাঁদের আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে মাদকদ্রব্য, সিগারেট এবং চাকুসহ অন্যান্য সমগ্রী উদ্ধার করা হয়।

আরও পড়ুন :   গম রপ্তানি নিষিদ্ধ করলো ভারত। বিশ্ববাজারে দাম বাড়ার আশঙ্কা।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে র‌্যাব-৬ এর পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান, রূপসা এলাকার ‘কিং অব রূপসা’ নামে কিশোর গ্যাংয়ের ২৫ জন সদস্য রয়েছে। এরা মধ্যবিত্ত পরিবারের সন্তান। এদের অনেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী। এরা বিভিন্ন অপরাধেরসঙ্গে জড়িত। এরা নিজেদের উদ্দেশ্য হাসিলের জন্য বাবা-মাকেও হেনস্তা করতে পিছপা হয় না।

আরও পড়ুন :   জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে জামায়াতের আমিরের ছেলে গ্রেপ্তার

আটক কিশোরদের কাছ থেকে নেইল কাটার, চিমটা, চাকু, মোবাইল ফোন, সিগারেট, মানিব্যাগ, টর্চ লাইট, ব্রেসলেট, লাইটার, গাড়ির চাবি, তিনটি মোটরসাইকেল এবং নগদ কিছু টাকা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন :   অভিযানে দিনাজপুর থেকে জঙ্গি সন্দেহে আটক ৪৫

লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ আরও বলেন, বাবা, মা ও এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে তাঁদের আটক করা হয়েছে। তাঁদের সংশোধনাগারে পাঠানো হবে।

About Author

Leave a Reply

Related Post

পদ্মা সেতুর নাট খোলা যুবক ৭ দিনের রিমান্ডে।পদ্মা সেতুর নাট খোলা যুবক ৭ দিনের রিমান্ডে।

0 Comments ">1:18 AM


ডন প্রতিবেদন : পদ্মা সেতুর নাট খুলে টিকটক ভিডিও করা বাইজীদ নামের ওই যুবককে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৭ জুন) বিকেলে শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X