The Our Don Don Health,Don Parliament,Don Special,Don World হঠাৎ হাসপাতালে মাশরাফি। ৮ চিকিৎসক শোকজ।

হঠাৎ হাসপাতালে মাশরাফি। ৮ চিকিৎসক শোকজ।




ডন প্রতিবেদন : নড়াইল সদর হাসপাতালের ৮ জন চিকিৎসককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। একইসঙ্গে হাসপাতালের দুজন মেডিকেল প্যাথোলজিস্ট ও একজন আউটসোর্সিংয়ের কর্মচারীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে সদর হাসপাতালে ঝটিকা সফরে যান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এরপর বিকেলে তাদের শোকজ করা হয় এবং অব্যাহতি দেওয়া হয়।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আসাদ-উজ-জামান মুন্সী বাঙলা কাগজ এবং ডনকে বলেন, নির্ধারিত সময়ের পরে হাসপাতালে আসায় ৮ জন চিকিৎসক এবং ২ জন ল্যাব টেকনিশিয়ানকে শোকজ করা হয়েছে। তাদের তিন কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

আরও পড়ুন :   দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের অর্থনীতি সবচেয়ে সংহত : নিক্কেই এশিয়া।

এ ছাড়া শিশু ওয়ার্ডে গত রাতে ১৭ জনের জায়গায় ৩ জনকে খাবার দেওয়ার অভিযোগে আউটসোর্সিংয়ের আজাদ নামে এক কর্মচারীকে অব্যাহতি দেওয়ার জন্য ঠিকাদারকে নির্দেশ দেওয়া হয়েছে। তার জন্য হাসপাতালের সুনাম নষ্ট হয়েছে। এজন্য তাকে অব্যাহতি দেওয়ার নির্দেশনা দিয়েছি।

আরও পড়ুন :   চোর-ছিনতাইকারীদের তালিকা ধরে গ্রেপ্তারের নির্দেশ।

হাসপাতাল সূত্রে জানা যায়, হঠাৎ করে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে নড়াইল সদর হাসপাতালে ঝটিকা সফরে আসেন এমপি মাশরাফি। এ সময় উপস্থিত ছিলেন না হাসপাতালের অধিকাংশ চিকিৎসকসহ কর্মকর্তা-কর্মচারী। রোগীরা ঠিকমতো খাবার না পাওয়া, ওষুধ না দেওয়া, চিকিৎসক ও মেডিকেল প্যাথোলজিস্টদের সময়মতো হাজির না হওয়াসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান মাশরাফি। তিনি শিশু ওয়ার্ডে গেলে রোগীরা তার কাছে অভিযোগে জানান, শুক্রবার রাতে ১৭ জনের জায়গায় তিনজনের মিল দেওয়া হয়েছে। এছাড়া চিকিৎসক-নার্সরা ঠিকমতো রোগী দেখেন না। টয়লেট অপরিষ্কার থাকে। রোগীদের খাবারের নানা অনিয়ম শুনে মাশরাফি ক্ষোভ প্রকাশ করেন। হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে বিকেলের মধ্যে জানানোর নির্দেশ দেন সংসদ সদস্য মাশরাফি।

আরও পড়ুন :   চট্টগ্রামে ১০ হাজার ব্যাটারি রিকশা ও ইজিবাইকে প্রতিদিন বাড়তি খরচ ৮০ মেগাওয়াট বিদ্যুৎ।

হাসপাতালে চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারীদের ঠিকমতো হাজির না হওয়া ও বিভিন্ন অনিয়মের অভিযোগ পেয়ে এ সিদ্ধান্ত নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

About Author

Leave a Reply

Related Post

মঙ্গলবারের বিশেষ : ঘনমাচা ও মালচিং পদ্ধতিতে কালো তরমুজ চাষে সাফল্য।মঙ্গলবারের বিশেষ : ঘনমাচা ও মালচিং পদ্ধতিতে কালো তরমুজ চাষে সাফল্য।

0 Comments ">3:44 PM


ডন সংবাদদাতা, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদরে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ঘনমাচা ও মালচিং পদ্ধতিতে কালো তরমুজ চাষে সফলতা পেয়েছেন একজন কৃষক। সিরাজগঞ্জ সদর উপজেলার

কোমর পানিতে নৌকা নিয়ে আধাপাকা ধান কাটছেন কৃষক!কোমর পানিতে নৌকা নিয়ে আধাপাকা ধান কাটছেন কৃষক!

0 Comments ">4:05 PM


ডন সংবাদদাতা, কিশোরগঞ্জ : উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কিশোরগঞ্জের হাওরে ত‌লি‌য়ে গেছে বিস্তীর্ণ এলাকায় বোরো ধান। বি‌ভিন্ন নদীর পা‌নি বাড়ার সঙ্গেসঙ্গে নতুন করে প্লা‌বিত হচ্ছে ধানের জ‌মি। নৌকা

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X