The Our Don Don Election,Don Election Commission,Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don World ৭০৭ ইউনিয়নে নির্বাচন বুধবার। সকল প্রস্তুতি সম্পন্ন।

৭০৭ ইউনিয়নে নির্বাচন বুধবার। সকল প্রস্তুতি সম্পন্ন।




ডন প্রতিবেদন : পঞ্চম ধাপে ৭০৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট বুধবার (৫ জানুয়ারি)। কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছে দিতে সকল প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্যও।

আমাদের প্রতিবেদক ও সংবাদদাতারা জানিয়েছেন, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানের ন্যায় মানিকগঞ্জের দৌলতপুর ও হরিরামপুর উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদের জন্য নির্বাচনি সরঞ্জাম নিতে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে যান বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং ও রিটার্নিং কর্মকর্তারা। তাঁদের বুঝিয়ে দেওয়া হয়েছে ব্যালটবাক্স ও ব্যালট পেপারসহ সব সরঞ্জাম। এখানে ১৯২টি কেন্দ্রেরমধ্যে ৩৫টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা করায় নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিষয়টি বাঙলা কাগজ এবং ডনকে নিশ্চিত করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান।

আরও পড়ুন :   বল কুড়িয়ে আনতে গিয়ে না ফেরার দেশে ওমর!

পিরোজপুরের দুটি উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে প্রশাসন। ৪৬টি কেন্দ্রের দুই শতাধিক বুথের জন্য পাঠানো হয় ইভিএম মেশিন, ব্যালট বাক্সসহ প্রয়োজনীয় সরঞ্জাম।

আরও পড়ুন :   আমিনবাজারে ৬ শিক্ষার্থী হত্যা মামলার রায় আজ।

গাজীপুরের শ্রীপুর উপজেলা হলরুম থেকে নির্বাচনি সামগ্রী বুঝে নিয়েছেন প্রিজাইডিং কর্মকর্তারা। এ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ হবে একশ ৩০টি কেন্দ্রে। এসব কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ নজরদারি বাড়ানো হয়েছে। বিষয়টি বাঙলা কাগজ এবং ডনকে জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ৩টিতে হবে ইভিএমএ ভোটগ্রহণ। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে পাঁচ স্তরের নিরাপত্তার দায়িত্বে থাকবে ৩ হাজার ৮শ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য।

আরও পড়ুন :   জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।

এ ছাড়া ঝিনাইদহের হরিণাকুন্ডু ও শৈলকুপার ২০টি ইউনিয়নেও কড়া নিরাপত্তায় পৌঁছানো হয়েছে ইভিএম মেশিনসহ নির্বাচনি সরঞ্জাম।

গত বছরের ২১ জুন ও ২০ সেপ্টেম্বর প্রথম ধাপের দুই দফায় ৩৬৯টি, ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ৮৩৩টি, ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ১ হাজার এবং ২৩টি এবং ডিসেম্বরে চতুর্থ ধাপে ৮৪০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

About Author

Leave a Reply

Related Post

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ স্থগিত : কনমেবলের নিয়মেই আর্জেন্টিনার কাছে ৩ পয়েন্ট হারবে ব্রাজিলব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ স্থগিত : কনমেবলের নিয়মেই আর্জেন্টিনার কাছে ৩ পয়েন্ট হারবে ব্রাজিল



ডন প্রতিবেদন : আর্জেন্টিনার খেলোয়াড়েরা ব্রাজিলে এলেন। দিন তিনেক থাকলেন, অনুশীলন করলেন। হোটেলে সময় কাটালেন। কোয়ারেন্টিন না মানার জন্য অভিযুক্ত ৪ খেলোয়াড়কে তখন দেশ থেকে বের না করে দিয়ে ব্রাজিলের

প্রধানমন্ত্রীর মুখ থেকে সরাসরি কথা ছাড়া কাজে যোগ দিচ্ছেন না সিলেটের বেশিরভাগ চা শ্রমিক।প্রধানমন্ত্রীর মুখ থেকে সরাসরি কথা ছাড়া কাজে যোগ দিচ্ছেন না সিলেটের বেশিরভাগ চা শ্রমিক।



ডন প্রতিবেদক, সিলেট : প্রধানমন্ত্রীর মুখ থেকে সরাসরি কথা শোনা ছাড়া কাজে যোগ দিচ্ছেন না সিলেটের বেশিরভাগ চা শ্রমিক। এর আগে সকালে মৌলভীবাজারের সঙ্গে সিলেটেরও কিছু চা শ্রমিককে যোগ দিতে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X