The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Social Media,Don Special,Don Telecommunication ফেসবুক প্রতারক গ্রেপ্তার করেছে নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

ফেসবুক প্রতারক গ্রেপ্তার করেছে নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।




ডন সংবাদদাতা, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের পুলিশ সুপার (এসপি) প্রবীর কুমার রায় পিপিএম (বার) এর অফিস কক্ষে গত ১৫ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ আসে যে, অভিযোগকারীর নাম এবং ছবি ব্যবহার করে প্রতারক একটি ভুয়া ফেসবুক আইডি খুলে অভিযোগকারীর বিরুদ্ধে মানহানিকর তথ্য এবং অশ্লীল ছবি পোস্টের মাধ্যমে ব্ল্যাকমেইল করে আসছে।

ওই বিষয়টি জানতে পেরে পুলিশ সুপার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ইনচার্জ পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাসকে বিষয়টির ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। পরে পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাসের নেতৃত্বে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার করে ওই ভুয়া ফেসবুক আইডির প্রতারক সবুজ শেখ (২২), পিতা-মইনুল শেখ, গ্রাম- বনগ্রাম, থানা- কালিয়া, জেলা-নড়াইলকে চিহ্নিত করে পরদিনই অর্থাৎ বুধবার (১৬ ফেব্রুয়ারি) গ্রেপ্তার করে নড়াইল সদর থানায় প্রেরণ করে।

আরও পড়ুন :   গুলি করে আশ্রয় নিলেন থানায়। চান্দিনায় গ্রেপ্তার রেদোয়ান আহমেদ।

ওই প্রতারক আটক হওয়ায় অভিযোগকারী পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)-এর প্রতি কৃতজ্ঞতা পোষণ ও ধন্যবাদ জানিয়েছেন।

About Author

Leave a Reply

Related Post

শাবিপ্রবির ১১ জনই হাসপাতালে। অনশন ভাঙেন নি কেউই।শাবিপ্রবির ১১ জনই হাসপাতালে। অনশন ভাঙেন নি কেউই।



ডন প্রতিবেদক, শাহজালাল বিশ্ববিদ্যালয় : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ববিদ‌্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের পদত‌্যাগের দা‌বিতে আমরণ অনশনে থাকা ১১ শিক্ষার্থীকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও

ইভিএম কেনার প্রস্তাব ‘ফেরত দিয়েছে’ পরিকল্পনা কমিশনইভিএম কেনার প্রস্তাব ‘ফেরত দিয়েছে’ পরিকল্পনা কমিশন



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের অর্ধেক আসনে ইলেকট্রনিক্স ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করতে ৮ হাজার ৭১২ কোটি টাকার প্রকল্প প্রস্তাব করে নির্বাচন কমিশন। প্রস্তাবটি

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X