The Our Don Don Developement,Don Digital Bangladesh,Don Freedom Fight,Don Intelligence Agencies and Other Forces,Don Job,Don People are for People,Don Special ধুনট থানার ওসির আরও এক জনসেবার নিদর্শন।

ধুনট থানার ওসির আরও এক জনসেবার নিদর্শন।




ডন প্রতিবেদক, হেলাল উদ্দিন সরকার, ধুনট (বগুড়া) : বগুড়া জেলার ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা। জনগণের হয়রানিমুক্ত করতে কাজ করে চলেছেন তিনি। এরইঅংশ হিসেবে দালালমুক্ত ও সহজে সরাসরি পুলিশ সেবা পেতে ও জনগণের পাশে থেকে সেবা দিতে ধুনটের গুরুত্বপূর্ণ রাস্তা, মোড় ও জনসমাগম স্থানে দিচ্ছেন সাইনবোর্ড।

সিন্ধু ধুনট থানায় যোগদান করার পর থেকেই একের পর এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে যাচ্ছেন। এতে থানার পরিবেশ উন্নত হয়েছে। পাশাপাশি থানার ডেকোরেশনের অনেকও উন্নতি সাধন করেছেন তিনি।

আরও পড়ুন :   হাজী মুহাম্মদ মহসিন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ।

কৃপা সিন্ধু বালা বাঙলা কাগজ ও ডনকে বলেন, ধুনট উপজেলায় আইন-শৃঙ্খলা রক্ষায় জনগণের দোরগোড়ায় বাংলাদেশ পুলিশ বাহিনীর সেবা তাৎক্ষণিক পৌঁছে দিতে আমরা নানান উদ্যোগ নিচ্ছি।

সরেজমিনে দেখা গেছে, ওসি নিজে গিয়ে শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ধুনটের হুকুমআলী বাসস্ট্যান্ড, নলডাঙ্গা মোর, ধুনট সদরপাড়া এবং চারতলা পট্টিসহ বিভিন্ন জায়গায় থানার মুঠোফোন নম্বরসহ সাইনবোর্ড লাগিয়েছেন।

আরও পড়ুন :   হরতালের আগের রাতে পল্টনে মিছিল-অগ্নিসংযোগ : আটক ৪।

ওসি আরও বলেন, আমাদের ভাইদের রক্তের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতাকে সর্বশক্তি দিয়ে রক্ষায় ও জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্বে আমরা সদা তৎপর রয়েছি।

‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, পূর্বসূরিদের রক্তঋণ আমাদের শোধ করতে হবে।’

আরও পড়ুন :   পদ্মাসেতু দেখে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ৪৫ দেশের রাষ্ট্রদূতের শ্রদ্ধা।

‘বাংলাদেশ পুলিশের সেবা জনসাধারণের কাছে পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় শহরের বিভিন্ন সড়কে জরুরি সেবা নম্বর ৯৯৯ ও ধুনট থানার ডিউটি অফিসারের নাম্বার (০১৩২০-১২৬৮৩০) সহ সাইনবোর্ড লাগানো হচ্ছে।’

ওসি আরও জানান, ব্যানার ও সাইনবোর্ডে উল্লেখিত নম্বরে যে কোনও মুহূর্তে যে কেউ ফোন দিলেই হাজির হয়ে যাবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

‘পর্যায়ক্রমে উপজেলায় গুরুত্বপূর্ণ সকল সড়কেই এসব সাইনবোর্ড লাগানো হবে।’

About Author

Leave a Reply

Related Post

রাজবাড়ীতে বাংলা নববর্ষ উদ্‌যাপনে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।রাজবাড়ীতে বাংলা নববর্ষ উদ্‌যাপনে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

0 Comments ">4:34 PM


ডন সংবাদদাতা, স্বপন বিশ্বাস, রাজবাড়ী : রাজবাড়ীতে বাংলা নববর্ষ উদ্‌যাপনে মঙ্গল শোভাযাত্রা বের করাসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন। মঙ্গল শোভাযাত্রায় সর্বস্তরের মানুষের পাশাপাশি উপস্থিত ছিলেন জেলা প্রশাসক

অসহায়ত্ব দেখিয়ে বাসা-বাড়িতে আশ্রয় : পরে শিশু চুরি।অসহায়ত্ব দেখিয়ে বাসা-বাড়িতে আশ্রয় : পরে শিশু চুরি।

0 Comments ">3:19 PM


ডন প্রতিবেদন : রাজধানীর বিভিন্ন এলাকায় শিশু আছে এমন বাসা-বাড়িতে গিয়ে নিজেদের অসহায়ত্ব দেখিয়ে আশ্রয় চাইতেন তারা। পরে সুযোগ বুঝে শিশু চুরি করে সটকে পড়তেন। এ ছাড়া হাসপাতাল ও ক্লিনিক

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X