The Our Don Don 999,Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Tourism,Don Transportation,Don Water ৯৯৯ এ কল : মেঘনা নদী থেকে ২৬ পর্যটক উদ্ধার করলো নৌ পুলিশ।

৯৯৯ এ কল : মেঘনা নদী থেকে ২৬ পর্যটক উদ্ধার করলো নৌ পুলিশ।




ডন প্রতিবেদন : লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চর আলেকজান্ডার, বড়খেরী নৌ পুলিশ ফাঁড়ির আওতাধীন একটি দর্শনীয় এলাকা। এই এলাকায় লক্ষ্মীপুর জেলাসহ পাশের জেলা নোয়াখালী ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে দর্শনার্থী ও পর্যটকেরা নিয়মিত বেড়াতে যান।

গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) প্রতিদিনের মতো নারী, পুরুষ ও শিশুসহ মোট ২৬ জন দর্শনাথী একটি বোটে করে আলেকজান্ডার চরে বেড়াতে যান।

আরও পড়ুন :   ডা. জাফরুল্লাহ : প্রধানমন্ত্রী প্রজ্ঞার পরিচয় দিয়েছেন।

আলেকজান্ডার ঘুরে, ফিরে যাবার পথে জোয়ার-ভাঁটা জনিত কারণে ডুবন্ত চরে তাঁদের বোটটি আটকে যায়।

এতে অন্ধকারে বোটে থাকা নারী ও শিশুসহ সকলেই ভীত হয়ে পড়েন।

দুর্ভাগ্যজনকভাবে তাঁদের আশেপাশে সাহায্য করার মতো কোনও নৌকা বা ট্রলারও ছিলো না। এরমধ্যে বোটে থাকা একজন যাত্রী জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে সাহায্য প্রার্থনা করে।

আরও পড়ুন :   প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন সোমবার।

৯৯৯, তাৎক্ষনিকভাবে বড়খেরী নৌ পুলিশ স্টেশনকে বিষয়টি অবহিত করলে বড়খেরী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নি.) কামরুজ্জামান ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন।

আরও পড়ুন :   ৯ মাসেই প্রথমবারের মতো ১ শ বিলিয়ন ডলার ছাড়িয়েছে বাণিজ্য।

নৌ পুলিশ সদস্যরা বোটে থাকা দর্শনার্থীদের নিরাপদে উদ্ধার করে গন্তব্যস্থলে পৌঁছে দেন।

আলেকজান্ডার চর থেকে উদ্ধারকৃত দর্শনার্থীরা দ্রুততম সময়ে নৌ পুলিশের সহযোগিতা পাওয়ায় জন্য বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সার্বিকভাবে নৌপথে দর্শনার্থীদের নিরাপত্তায় নৌ পুলিশের ভূমিকা ইতোমধ্যেই জনসমাদৃত হয়েছে বলেই রবিবার (২৭ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে নৌ পুলিশ।

About Author

Leave a Reply

Related Post

মলনুপিরাভির বাজারজাত শুরু করেছে এসকেএফমলনুপিরাভির বাজারজাত শুরু করেছে এসকেএফ



ডন প্রতিবেদন : করোনাভাইরাসের চিকিৎসায় বিশ্বে প্রথম অনুমোদিত ওষুধ ‘মলনুপিরাভির’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ওষুধ কোম্পানি এসকেএফ। মুখে খাওয়ার এই ওষুধ আজ মঙ্গলবার বিকেল থেকেই দেশের বিভিন্ন

নড়াইলে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় ওসি প্রত্যাহার : ৪ জন ৩ দিন করে রিমান্ডে।নড়াইলে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় ওসি প্রত্যাহার : ৪ জন ৩ দিন করে রিমান্ডে।

0 Comments ">3:26 PM


ডন সংবাদদাতা, নড়াইল : নড়াইলের সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার ঘটনায় সদর থানার ওসিকে (ভারপ্রাপ্ত কর্মকর্তা) প্রত্যাহার করা হয়েছে। পাশাপাশি গ্রেপ্তার ৪ আসামির

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X