The Our Don Crime,Don Education,Don Intelligence Agencies and Other Forces,Don Special শাহবাগে ছাত্রীর শ্লীলতাহানি। জনতার হাতে যুবক আটক।

শাহবাগে ছাত্রীর শ্লীলতাহানি। জনতার হাতে যুবক আটক।




ডন প্রতিবেদন : রাজধানীর শাহবাগ মোড়ে এক কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে হাতেনাতে ধরে পুলিশের কাছে তুলে দিয়েছে জনতা। আজ শনিবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ওই যুবকের নাম সাদ্দাম হোসেন। তিনি ভবঘুরে। বাড়ি কিশোরগঞ্জ বললেও পুলিশ সত্যতা পায় নি।

আরও পড়ুন :   ভাড়া নিয়ে ‘নৈরাজ্য’ : যাত্রী কল্যাণ সমিতির প্রস্তাব

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বাঙলা কাগজ ও ডনকে বলেন, শ্লীলতাহানির শিকার ছাত্রী একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। আজ বেলা ১১টার দিকে তিনি শাহবাগ মোড়ের ফুলের দোকানের সামনে দিয়ে হেঁটে টিএসসির দিকে যাচ্ছিলেন। এ সময় সাদ্দাম নামের ওই যুবক পেছন থেকে এসে তাঁকে জাপটে ধরেন। ওই ছাত্রীর চিৎকার শুনে আশপাশ থেকে লোকজন এসে সাদ্দামকে আটক করে। পরে তাঁকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

আরও পড়ুন :   ছবিতে শহিদ বুদ্ধিজীবী দিবস

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ভুক্তভোগী ছাত্রী তাতে বাদী হচ্ছেন বলেও জানিয়েছে পুলিশ।

About Author

Leave a Reply

Related Post

মিলন দিবসে কাদের : গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আরও সময়ের প্রয়োজন।মিলন দিবসে কাদের : গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আরও সময়ের প্রয়োজন।



বাসস : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আরও সময়ের প্রয়োজন। তিনি বলেন, ‘শৃঙ্খলমুক্ত হয়ে গণতন্ত্র এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X