The Our Don Don Bangabandhu and Bangabandhu's family,Don Freedom Fight,Don Intelligence Agencies and Other Forces,Don Mujib100,Don Special স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।




বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দেশের ৫২তম স্বাধীনতা এবং জাতীয় দিবস উদ্‌যাপন উপলক্ষে আজ শনিবার (২৬ মার্চ) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন।

রাজধানীর উপকণ্ঠে সাভার জাতীয় স্মৃতিসৌধ থেকে ফিরে ধানমন্ডি ৩২ নন্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তিনি শ্রদ্ধা জানান।

আরও পড়ুন :   পিস্তল পার্সেলে পাঠিয়ে রাজিবও দেশে ফেরেন!

পুষ্পস্তবক অর্পণের পর স্বাধীনতার মহান স্থপতি এবং সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

আরও পড়ুন :   Momen urges people not to pay heed to foreigners

বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী এবং বিমান বাহিনীর একটি চৌকস দল এ সময় রাষ্ট্রীয় সালাম প্রদর্শন করে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সভাপতি হিসেবে দলীয় নেতাদেরসঙ্গে নিয়ে আরও একবার পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান।

আরও পড়ুন :   BNP wants to hold rally at Naya Paltan to create chaos: Hasan

পরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু জাদুঘরে প্রবেশ করেন এবং সেখানে কিছুক্ষণ অবস্থান করেন।

About Author

Leave a Reply

Related Post

দুঃখজনক : রাঙামাটিতে বাসচাপায় ২ গোয়েন্দা কর্মকর্তা নিহত।দুঃখজনক : রাঙামাটিতে বাসচাপায় ২ গোয়েন্দা কর্মকর্তা নিহত।

0 Comments ">3:08 PM


ডন সংবাদদাতা, রাঙামাটি : রাঙামাটি শহরের পাবলিক হেল্থ এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাপায় গোয়েন্দা সংস্থার দুজন সদস্য নিহত হয়েছেন। গতকাল সোমবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বোয়ালমারীতে হেফাজত নেতার ভাইয়ের অত্যাচারে যুবক আহত : মামলাবোয়ালমারীতে হেফাজত নেতার ভাইয়ের অত্যাচারে যুবক আহত : মামলা



ডন প্রতিবেদক, হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী : ফরিদপুরের বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জেরে এক তরুণকে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করার ঘটনায় আদালতের আদেশে অবশেষে মামলা নিয়েছে থানা। অজ্ঞাতনামা ৩/৪

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X