The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special পাওনা টাকা চাওয়ায় দোকান লুট। চিনে ফেলায় দোকানি খুন!

পাওনা টাকা চাওয়ায় দোকান লুট। চিনে ফেলায় দোকানি খুন!




ডন প্রতিবেদন : মুদিদোকানি হেকমত আলীর কাছ থেকে বাকিতে পণ্য কিনলেও পাওনা পরিশোধ করছিলেন না মাসুদ মিয়া। এ কারণে হেকমত আলী সালিস বসিয়ে মাসুদকে টাকার জন্য চাপ দেন। এতে ক্ষুব্ধ হয়ে হেকমত আলীর দোকান লুটের পরিকল্পনা করেন মাসুদ। পরিকল্পনা অনুযায়ী ২০ মার্চ রাতে দোকান লুটের সময় চিনে ফেলায় হেকমত আলীকে মাথায় আঘাত করে হত্যা করা হয়।

নেত্রকোনা জেলার দুর্গাপুরের মুদিদোকানি হেকমত হত্যাকাণ্ডের পর তদন্তে নেমে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এই তথ্য জানতে পারে। গতকাল মঙ্গলবার রাতে জামালপুরের সরিষাবাড়ী এলাকা থেকে মাসুদ মিয়াকে (২২) গ্রেপ্তার করে তারা।

আরও পড়ুন :   মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার : হাউ ডেয়ার ইউ। দেখি কীভাবে নিউজ করেন!

আজ বুধবার (৩০ মার্চ) রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, দুর্গাপুরে হাবিব ভ্যারাইটিজ স্টোর নামে মুদি ও জ্বালানি তেলের দোকান আছে হেকমত আলীর। পরিকল্পনা অনুযায়ী ২০ মার্চ মধ্যরাতে মাসুদ মিয়াসহ কয়েকজন দোকানে গিয়ে ঘুম থেকে ডেকে তুলে তাঁকে মারপিট করেন। একপর্যায়ে হেকমত আলী তাঁদের চিনে ফেলেন। এ ঘটনা সবাইকে বলে দেওয়ার কথা বললে তাঁর মাথায় কাঠ দিয়ে আঘাত করেন মাসুদ।

আরও পড়ুন :   কুড়িলে সড়ক দুর্ঘটনায় নর্থ-সাউথের ছাত্রী নিহত।

মুক্তা ধর বলেন, এরপর মাসুদের সহযোগীরা দোকান থেকে জ্বালানি তেল লুট করেন। তাঁরা দোকানের ক্যাশ বাক্স থেকে ১০ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার সময় বাধা দেন হেকমত আলী। এতে ক্ষুব্ধ হয়ে গলায় প্লাস্টিকের রশি পেঁচিয়ে তাঁকে শ্বাস রোধ করে হত্যার পর টাকা নিয়ে পালিয়ে যান মাসুদ। ওই ঘটনায় দুর্গাপুর থানায় হত্যা মামলার ছায়া তদন্ত করে সিআইডি।

আরও পড়ুন :   ১৪ লাখ ১২ হাজার ২১৮ শনাক্তে সুস্থ ১২ লাখ ৮১ হাজার ৩২৭ জন

সিআইডির বিশেষ পুলিশ সুপার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ বলেছেন, তিনি পেশায় একজন ট্রাকচালক। মাসিক ১৮ হাজার টাকা বেতনে ট্রাক চালাতেন। হঠাৎ চাকরি চলে যাওয়ায় বেকার হয়ে পড়েন তিনি। এ জন্য তিনি হেকমত আলীর পাওনা পরিশোধ করতে পারছিলেন না। সবার সামনে টাকা পরিশোধের জন্য চাপ দেওয়ায় তিনি অপমানিত হন। এরপরই হেকমতকে হত্যার পরিকল্পনা করেন তিনি। হত্যাকাণ্ডে জড়িত অন্যদের গ্রেপ্তারে সিআইডির অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন মুক্তা ধর।

About Author

Leave a Reply

Related Post

পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় গিয়ে বঙ্গবন্ধুর মাজারে সপরিবারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় গিয়ে বঙ্গবন্ধুর মাজারে সপরিবারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।

0 Comments ">12:40 PM


ডন প্রতিবেদন ও ডন সংবাদদাতা, গোপালগঞ্জ : নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত স্বপ্নের পদ্মা সেতু হয়ে সড়ক পথে পরিবারের সদস্যদের নিয়ে আজ সোমবার (৪ জুলাই) সকালে রওয়ানা হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছেন প্রধানমন্ত্রী

তালেবানের হাক্কানি নেটওয়ার্ক কেনো ভয়ঙ্কর!তালেবানের হাক্কানি নেটওয়ার্ক কেনো ভয়ঙ্কর!



ডন প্রতিবেদন : আফগানিস্তানের রাজধানি কাবুলের পতনের মধ্য দিয়ে বদলে গেছে দেশটির স্বাভাবিক জীবনযাত্রা, বদলে যাচ্ছে অনেক সমীকরণ। গত সপ্তাহে ক্ষমতা দখলের পরপরই সরকার গঠনে তোড়জোড় শুরু করেছেন তালেবান নেতারা।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X