The Our Don Don Awards-Meadals and Honors,Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Technology ভারতে আনুগত্যের পুরস্কার হিসেবে বিএমডব্লিউ গাড়ি পেলেন পাঁচ কর্মী।

ভারতে আনুগত্যের পুরস্কার হিসেবে বিএমডব্লিউ গাড়ি পেলেন পাঁচ কর্মী।




ডন প্রতিবেদন : আনুগত্যের পুরস্কার হিসেবে ভারতের চেন্নাইয়ের একটি আইটি ফার্ম তার পাঁচ কর্মীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দিয়েছে। গত সোমবার (১১ এপ্রিল) এনডিটিভি অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

চেন্নাইভিত্তিক আইটি ফার্মটির নাম কিসফ্লো। সফটওয়্যার কোম্পানিটি গত শুক্রবার তার পাঁচ কর্মীকে তাঁদের আনুগত্যের পুরস্কার হিসেবে প্রত্যেককে একটি করে বিএমডব্লিউ গাড়ি উপহার দেয়।

প্রতিটি বিএমডব্লিউ গাড়ির দাম প্রায় এক কোটি রুপি। যে পাঁচ কর্মী এই গাড়ি পেয়েছেন, তাঁরা সবাই প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা।

আরও পড়ুন :   মাইক্রোবাসে করে গাঁজা বেচতেন তাঁরা!

কিসফ্লো যে তার পাঁচ কর্মীকে পুরস্কার হিসেবে বিএমডব্লিউ গাড়ি দিতে যাচ্ছে, সে বিষয়টি প্রথমে কাউকে জানায় নি প্রতিষ্ঠানটি। এমনকি হস্তান্তর অনুষ্ঠানের কয়েক ঘণ্টা আগেও ওই পাঁচ কর্মী জানতেন না যে আর কিছুক্ষণ পরই তাঁরা বিএমডব্লিউর গর্বিত মালিক হতে যাচ্ছেন।

মূলত কাজের স্বীকৃতি হিসেবে ওই পাঁচ কর্মীকে চমকে দেওয়ার মতো উপহার দিতেই এমনটা করা হয়েছে।

খবরে বলা হয়, প্রতিষ্ঠানের প্রতি আনুগত্য ও অঙ্গীকারের স্বীকৃতি হিসেবে পাঁচ কর্মীকে বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছে কিসফ্লো ইনকরপোরেশন।

আরও পড়ুন :   বিদ্রোহি কবি কাজী নজরুলের প্রয়াণ দিবস আজ

পাঁচ কর্মীর অবদান সম্পর্কে কিসফ্লো বলেছে, করোনা মহামারিতে প্রতিষ্ঠানের অস্তিত্ব হুমকিতে পড়েছিলো। এই কঠিন পরিস্থিতি সফলভাবে অতিক্রম করতে এই পাঁচ কর্মী ভূমিকা রেখেছেন। তাঁরা প্রতিষ্ঠানপ্রধানকে মাটি খুঁড়ে সোনা বের করে আনতে সহায়তা করেছেন।

কিসফ্লোর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সুরেশ সম্বন্দম জানিয়েছেন, কোম্পানির শুরু থেকেই এই পাঁচ কর্মী তাঁরসঙ্গে আছেন। যাঁরা গাড়ি পেয়েছেন, তাঁদের মধ্যে কারও কারও কিসফ্লোতে যোগ দেওয়ার আগে বিভিন্ন চ্যালেঞ্জ সফলভাবে মোকাবিলা করার অভিজ্ঞতা আছে।

আরও পড়ুন :   মানবতাবিরোধী অপরাধ মামলায় খুলনার ৬ জনের রায় বৃহস্পতিবার।

কিসফ্লো তাঁর যাত্রাপথে অনেক প্রতিকূলতার মুখোমুখি হয়েছে। বিশেষ করে মহামারিকালে বিনিয়োগকারীরা এমন প্রশ্নও তুলেছিলেন যে প্রতিষ্ঠানটি সফলভাবে চলতে সক্ষম হবে কি-না।

সিইও সুরেশ সম্বন্দম বলেন, তাঁর কোম্পানি অনেক কঠিন সময় পার করে এসেছে। এমনকি মহামারির সময় বিনিয়োগকারীরা কোম্পানিটি টিকবে কি-না, তা নিয়ে সন্দিহান ছিলেন। আজ তাঁরা অনেক খুশি। তাঁরা বিনিয়োগকারীদের অর্থ ফেরত দিতে পেরেছেন।

About Author

Leave a Reply

Related Post

তেজগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী দুদকের হাতে গ্রেপ্তারতেজগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী দুদকের হাতে গ্রেপ্তার



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলার এজাহারভুক্ত আসামি তেজগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী আনিসুর রহমানকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আরও

গাজীপুরে মহানগর আ.লীগের সম্মেলন পরিণত মহাসমাবেশেগাজীপুরে মহানগর আ.লীগের সম্মেলন পরিণত মহাসমাবেশে



নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; গাজীপুর : গাজীপুর শহরের রাজবাড়ী মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বেলা ১১টার দিকে এ সম্মেলন শুরু হয়। সম্মেলনটি

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X