The Our Don Don Division,Don Intelligence Agencies and Other Forces,Don Media,Don Special সাংবাদিক ফোরামের ইফতার : কুমিল্লা নামেই বিভাগ ঘোষণার দাবি।

সাংবাদিক ফোরামের ইফতার : কুমিল্লা নামেই বিভাগ ঘোষণার দাবি।




বাসস : কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি) আয়োজিত শুক্রবার (২২ এপ্রিল) এক ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় বক্তারা কুমিল্লা নামেই বিভাগ ঘোষণার জন্য প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি দাবি জানিয়েছেন।

তাঁরা বলেন, ‘আমরা কুমিল্লাবাসী কুমিল্লা নামে বিভাগ চাই। আমরা ধীরেন্দ্রনাথ দত্ত, শচীন দেব বর্মনের উত্তরসূরী। আমরা কুমিল্লা নামেই থাকবো এবং কুমিল্লা নিয়েই এগিয়ে যাবো।’

রাজধানীর বিজয়নগরে হোটেল-৭১ এ আয়োজিত এই ইফতার পূর্ব আলোচনায় সংগঠনের সভাপতি মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেনের পরিচালনায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য দৈনিক প্রভাত সম্পাদক মোজাফফর হোসেন পল্টু, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক কবি কামাল আবদুল নাসের চৌধুরী, ল্যাবএইড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মঈন উদ্দিন আহমেদ ও এক্সিম ব্যাংকের পরিচালক আব্দুল্লাহ আল জহির স্বপন।

আরও পড়ুন :   ECNEC approves 8 projects with Tk 4,826.21cr

বক্তারা বলেন, গণমাধ্যম সমাজ ও রাষ্ট্রের উন্নয়নের বৃহৎ অংশীদার। ইতিবাচক সাংবাদিকতা জাতিকে সঠিক দিক নির্দেশনা দেওয়ার পাশাপাশি সমাজ পরিবর্তনে ব্যাপক ভূমিকা রাখতে পারে।

আরও পড়ুন :   বাংলাসহ ১৫ ভাষায় সরাসরি সম্প্রচার হবে হজের খুতবা।

তাঁরা কুমিল্লা সাংবাদিক ফোরামের সদস্যদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে কুমিল্লা তথা দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে ভূমিকা রাখার আহ্বান জানান।

আরও পড়ুন :   নড়াইলে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম!

বক্তারা ঢাকায় কর্মরত কুমিল্লার সাংবাদিকদের তাঁদের লেখনীর মাধ্যমে জেলার সমস্যা, সম্ভাবনার কথাগুলো তুলে ধরে কুমিল্লা বিভাগ বাস্তবায়ন, ঢাকা-কুমিল্লা সরাসরি রেললাইন স্থাপনসহ ওই অঞ্চলের উন্নয়নকে তরান্বিত করার আহ্বান জানান।

ইফতারের আগে সিজেএফডি’র সদস্য প্রয়াত শামসুল আলম বেলাল, সাবেক সভাপতি হুমায়ুন কবির খোকন, সদস্য মমতাজ উদ্দিন, বদিউল আলম, আব্দুল হাই স্বপন ও হাবিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

About Author

Leave a Reply

Related Post

নবীন সেনা কর্মকর্তাদের প্রধানমন্ত্রী : দেশপ্রেম ও আন্তরিকতারসঙ্গে দেশসেবা করতে হবে।নবীন সেনা কর্মকর্তাদের প্রধানমন্ত্রী : দেশপ্রেম ও আন্তরিকতারসঙ্গে দেশসেবা করতে হবে।



বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দেশপ্রেম ও আন্তরিকতারসঙ্গে দেশের সেবা করা এবং মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে নবীন সেনা কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X