The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Politics,Don Special দুঃখজনক : ফরিদপুরে আ.লীগ নেতার সঙ্গে বিরোধ। সংঘর্ষে নিহত ২।

দুঃখজনক : ফরিদপুরে আ.লীগ নেতার সঙ্গে বিরোধ। সংঘর্ষে নিহত ২।

0 Comments 9:18 PM



ডন সংবাদদাতা, ফরিদপুর : ফরিদপুরের বোয়ালমারীর উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইল বাড়ী গ্রামে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

নিহতরা হলেন আকিদুল মোল্যা (৩৩) ও খায়রুল শেখ (৪৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোহাইল বাড়ী গ্রামে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকীর সঙ্গে একই এলাকার উপসহকারী কৃষি কর্মকর্তা আরিফ খালাসীর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। গত মাসে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। নির্বাচনে আরিফ পক্ষের সমর্থকদের পরাজিত করে মোস্তফা জামান সভাপতি নির্বাচিত হন।

আরও পড়ুন :   নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু।

ওই বিরোধের জের ধরে মঙ্গলবার (৩ মে) দুপুর ১টার দিকে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করে। এতে আওয়ামী লীগ নেতা মোস্তাফা জামান সিদ্দিকীর বেশ কয়েকজন সমর্থক আহত হন। তাঁদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আকিদুল মোল্যা। আর মারাত্মক আহত অবস্থায় ফরিদপুর মেডিক্যালে নেওয়ার পর মারা যান খায়রুল শেখ। তাঁদের একজনের লাশ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে এবং আরেকজনের লাশ বোয়ালমারী থানায় রাখা হয়েছে।

আরও পড়ুন :   গাইবান্ধায় বিজয় দিবস উদ্‌যাপিত হয় নি একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে!

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বাঙলা কাগজ ও ডনকে বলেন, পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

৩০ মণ জাটকা জব্দ করেছে নৌ পুলিশ।৩০ মণ জাটকা জব্দ করেছে নৌ পুলিশ।



নিজস্ব প্রতিবেদন, বাঙলা কাগজ : পরিত্যক্ত অবস্থায় ৩০ মণ (১ হাজার ২০০ কেজি) জাটকা ইলিশ জব্দ করা হয়েছে। নৌ পুলিশ জানিয়েছে, মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ, অফিসার এবং ফোর্সসহ মুন্সীগঞ্জ

জলকেলিতে শেষ হলো বৈসাবি উৎসব।জলকেলিতে শেষ হলো বৈসাবি উৎসব।

0 Comments ">8:27 PM


ডন প্রতিবেদক, রাঙ্গামাটি : জলকেলির মাধ্যমে রাঙ্গামাটিতে শেষ হলো বৈসাবি উৎসব। পুরনো বছরের দুঃখ, কষ্ট ও বেদনাকে ভুলে গিয়ে একে অন্যকে পানি ছিটিয়ে শুদ্ধ করে নিলেন মারমা তরুণ-তরুণীরা। শনিবার (১৬

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X