The Our Don Don Bangabandhu and Bangabandhu's family,Don Intelligence Agencies and Other Forces,Don Social Media,Don Special দেশবাসীকে সজীব ওয়াজেদ জয়ের ঈদ শুভেচ্ছা।

দেশবাসীকে সজীব ওয়াজেদ জয়ের ঈদ শুভেচ্ছা।

0 Comments 10:38 PM



ডন প্রতিবেদন : দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিষয়ক (আইসিটি) উপদেষ্টা এবং তাঁরই ছেলে সজীব ওয়াজেদ জয়।

মঙ্গলবার (৩ মে) ঈদের দিন তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে তিনি এ শুভেচ্ছা জানান।

আরও পড়ুন :   ১০ অতিরিক্ত আইজিপি’র পদায়ন।

সজীব ওয়াজেদ জয় বলেন, ঈদ মোবারক! আজকের এই পবিত্র দিনে ইসলামের শান্তির বার্তা পৌঁছে যাক দেশের প্রতিটি মানুষের কাছে। দীর্ঘ ত্রিশ দিন রমজানের সংযমের পর সাম্য ও শান্তির বন্ধনে জমে উঠুক সম্প্রীতির উৎসব। সবার প্রতি আমার অনুরোধ- প্রকৃত ধার্মিকের মতো সুবিবেচক, যৌক্তিক ও শান্তিপ্রিয় হোন; উগ্রবাদী ধর্ম ব্যবসায়ীদের মানবতাবিরোধী ষড়যন্ত্র থেকে সতর্ক থাকুন। ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর ও নিরাপদ বাংলাদেশ গড়তে ত্যাগের মহিমায় আলোকিত হোন। তাহলেই ঈদের আনন্দ ছড়িয়ে যাবে ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রতিটি বাঙালির মনে।

আরও পড়ুন :   বিএনপির গণসমাবেশের আগে ঢাকায় চলাচলে যুক্তরাজ্যের সতর্কতা জারি

সজীব ওয়াজেদ জয় আরও বলেন, করোনা মহামারির ধাক্কা সামাল দিয়ে বাংলাদেশে আবার ফিরেছে প্রাণচাঞ্চল্য। নিজেদের ঈদের আনন্দের সঙ্গে আমাদের আশেপাশের অস্বচ্ছল মানুষ ও পরিবারগুলোর পাশে দাড়ানোর জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি।

আরও পড়ুন :   স্বরাষ্ট্রমন্ত্রী : প্ররোচনা ছাড়া কুমিল্লার ঘটনা ঘটেছে আমরা মনে করি না

‘ঈদের উৎসব ছড়িয়ে যাক সবার প্রাণে।’

‘সবাইকে ঈদের শুভেচ্ছা।’

About Author

Leave a Reply

Related Post

পদ্মা সেতুতে দুর্ঘটনায় আহত ২ যুবকের মৃত্যু।পদ্মা সেতুতে দুর্ঘটনায় আহত ২ যুবকের মৃত্যু।

0 Comments ">11:35 PM


ডন প্রতিবেদন : পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবক মারা গেছেন। আজ রোববার (২৬ জুন) রাত সাড়ে ১০টায় তাঁদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে

বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ শুরুবিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ শুরু



ডন প্রতিবেদন : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচন-২০২১ এর ভোটগ্রহণ শুরু হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এ ভোটগ্রহণ শুরু হয়। ঢাকাসহ সারাদেশে ১০টি ভোটকেন্দ্রে বিরতিহীনভাবে সকাল ৯টা

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X