The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Politics,Don Special কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রিফাত।

কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রিফাত।




ডন প্রতিবেদন : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। দলটির বৈঠক সূত্র বাঙলা কাগজ ও ডনকে এ তথ্য নিশ্চিত করেছে।

আজ শুক্রবার (১৩ মে) বিকেলে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় রিফাতকে মনোনয়ন দেওয়া হয়।

আরও পড়ুন :   জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সেই শিক্ষার্থীর মোবাইল উদ্ধার।

কুসিক নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বৈঠকে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। বৈঠকে অংশ নিয়েছেন বোর্ডের সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও রাশিদুল আলম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, লেফটেনেন্ট কর্নেল (অব.) ফারুক খান, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

আরও পড়ুন :   আফগানিস্তান থেকে আসা বিপুল হেরোইন ভারতে জব্দ

শুক্রবার বিকেল ৪টার পর থেকে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্যরা গণভবনে এসে পৌঁছান। পরে বিকেল ৪টা ৩৫ মিনিটে বেঠক শুরু হয়। এতে কুমিল্লা সিটি করপোরেশনের আওয়ামী লীগের প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়।

About Author

Leave a Reply

Related Post

দুঃখজনক : ভারতের উত্তরপ্রদেশে অ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষ : নিহত ৭।দুঃখজনক : ভারতের উত্তরপ্রদেশে অ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষ : নিহত ৭।

0 Comments ">2:28 PM


ডন প্রতিবেদন : ভারতের উত্তরপ্রদেশে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের ৬ সদস্যসহ ৭ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১ মে) সকালে উত্তরপ্রদেশের বারিল্লি জেলায় এই ঘটনা

স্বরাষ্ট্রমন্ত্রী : প্রয়োজনে রোহিঙ্গা শিবিরে সেনাবাহিনীর মাধ্যমে অভিযান।স্বরাষ্ট্রমন্ত্রী : প্রয়োজনে রোহিঙ্গা শিবিরে সেনাবাহিনীর মাধ্যমে অভিযান।

0 Comments ">12:59 PM


নিজস্ব প্রতিবেদন, বাঙলা কাগজ : রোহিঙ্গা শিবিরে আইনশৃঙ্খলা রক্ষায় সার্বক্ষণিক যৌথ টহল চলছে। এটা আরও জোরদার করা হবে। প্রয়োজনে সেনাবাহিনীর মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেসঙ্গে নিয়ে অভিযান চালানো হবে। সচিবালয়ে রোববার

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X