The Our Don Don Budget 2022-23,Don Intelligence Agencies and Other Forces,Don Politics,Don Special মঈন খানের প্রতিক্রিয়া : প্রস্তাবিত বাজেট বাস্তবতা বর্জিত।

মঈন খানের প্রতিক্রিয়া : প্রস্তাবিত বাজেট বাস্তবতা বর্জিত।

0 Comments 10:17 PM



ডন প্রতিবেদন : আগামী ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের প্রতিক্রিয়া জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। এ বাজেটকে বাস্তবতা বর্জিত বলে মন্তব্য করেছেন তিনি। আজ বৃহস্পতিবার (৯ জুন) জাতীয় সংসদে ২০২২-২০২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেট পরবর্তী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ কথা বলেন তিনি।

আরও পড়ুন :   ডুবে যাওয়া থেকে রক্ষা পেলো ৮ শ কোটি টাকার রপ্তানি পণ্যসহ জাহাজ।

আরও পড়ুন :   রওশন এরশাদ : পদ্মা সেতুর সমালোচনাকারীদের মুখে চুনকালি পড়েছে।

ড. মঈন খান বলেন, প্রস্তাবিত বাজেট দেশের মুষ্টিমেয় ধনিক শ্রেণীর স্বার্থ রক্ষা করবে। অবাক হবার কিছু নেই, এতে করে লাভবান হবে সরকার সংশ্লিষ্ট একটি বিশেষ গোষ্ঠী। অন্যদিকে নতুন বাজেটের বিভিন্ন সিদ্ধান্তে আরও চরম অবস্থায় পতিত হবে দেশের দরিদ্র জনগোষ্ঠী।

আরও পড়ুন :   পতাকা উত্তোলন : এক বছরের সাজা হতে পারে পাকিস্তান ক্রিকেট দলের

About Author

Leave a Reply

Related Post

জঙ্গিবাদের অভিযোগে জামায়াতের আমির গ্রেপ্তারজঙ্গিবাদের অভিযোগে জামায়াতের আমির গ্রেপ্তার



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : জামায়াতে ইসলামীর আমীর শফিকুর রহমানকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম

প্রধানমন্ত্রী : নৈরাশ্যবাদীদের ভ্রান্ত ধারণাকে অমূলক প্রমাণ করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।প্রধানমন্ত্রী : নৈরাশ্যবাদীদের ভ্রান্ত ধারণাকে অমূলক প্রমাণ করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।



বাসস : প্রধানমন্ত্রী, সংসদ নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বুধবার (২৬ জানুয়ারি) সংসদে বলেছেন, স্বাধীন বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে হতাশা প্রকাশকারিদের সব ভুল ধারণা দূর করে বাংলাদেশ অপ্রতিরোধ্য

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X