The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don World হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী।

হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী।




ডন প্রতিবেদন : ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রধান সোনিয়া গান্ধী করোনা-সংক্রান্ত জটিলতা নিয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার (১২ জুন) দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে এবং তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।

দলটির মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা এক টুইট বার্তায় বলেন, কংগ্রেস সভাপতি শ্রীমতি সোনিয়া গান্ধীকে কোভিড সংক্রান্ত জটিলতার কারণে আজ (রোববার) গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি স্থিতিশীল অবস্থায় রয়েছেন এবং তাঁকে পর্যবেক্ষণের জন্য হাসপাতালে রাখা হবে। আমরা কংগ্রেসের সব পুরুষ-নারী এবং সব শুভাকাঙ্ক্ষীদেরকে তাঁদের উদ্বেগ ও শুভকামনার জন্য ধন্যবাদ জানাই।

আরও পড়ুন :   দিয়াবাড়ি থেকে মিরপুর ১০ পর্যন্ত পরীক্ষামূলকভাবে চললো মেট্রোরেল।

আরও পড়ুন :   PM urges all to be cautious in using power, grow more food.

গত ২ জুন সোনিয়া গান্ধী করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর অর্থ পাচারের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অ্যানফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) মুখোমুখি হতে আরও সময় চেয়েছেন তিনি।

আর্থিক অপরাধের তদন্তকারী সংস্থাটির কর্মকর্তারা বলেন, কংগ্রেসের সভাপতিকে আগামী ২৩ জুন জিজ্ঞাসাবাদের জন্য হাজির হতে নতুন আরেকটি সমন জারি করেছেন তাঁরা। ৭৫ বছর বয়সী সোনিয়া গান্ধীকে এর আগে ৮ জুন জিজ্ঞাসবাদের জন্য হাজির হতে বলা হয়েছিলো।

আরও পড়ুন :   দায়িত্ব নিয়েই মোদিকে ধন্যবাদ জানালেন শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী।

ইডি তাঁর ছেলে এবং সাবেক পার্টি প্রধান রাহুল গান্ধীকেও ১৩ জুন একই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে।

About Author

Leave a Reply

Related Post

আটকদের ছাড়িয়ে আনতে গিয়ে পুলিশের সঙ্গে বিহারিদের সংঘর্ষে নারায়ণগঞ্জ রণক্ষেত্র।আটকদের ছাড়িয়ে আনতে গিয়ে পুলিশের সঙ্গে বিহারিদের সংঘর্ষে নারায়ণগঞ্জ রণক্ষেত্র।

0 Comments ">8:40 PM


ডন সংবাদদাতা, নারায়ণগঞ্জ : উসকানিমূলক বক্তব্য না দিতে অনুরোধ জানানোর পর পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) মারধরের পরও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে বিহারি ক্যাম্পের বাসিন্দারা। ফলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় রণক্ষেত্রে পরিণত

রোহিঙ্গা গণহত্যা বিষয়ে মিয়ানমারের আপত্তি খারিজ আন্তর্জাতিক আদালতে।রোহিঙ্গা গণহত্যা বিষয়ে মিয়ানমারের আপত্তি খারিজ আন্তর্জাতিক আদালতে।

0 Comments ">9:12 PM


ডন প্রতিবেদন : মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যা ও যুদ্ধাপরাধের অভিযোগে গাম্বিয়া যে মামলা করেছে, সে বিষয়ে নেপিডোর প্রাথমিক আপত্তি খারিজ করে দিয়েছেন আন্তর্জাতিক আদালত (আইসিজে)। শুক্রবার (২২ জুলাই) নেদারল্যান্ডসের হেগে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X