The Our Don Don Cumilla City Corporation Election 2022,Don Election,Don Election Commission,Don Intelligence Agencies and Other Forces,Don Special সাক্কু : আমি এই ফল মানি না, মামলা করবো।

সাক্কু : আমি এই ফল মানি না, মামলা করবো।




ডন প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে বেসরকারিভাবে ঘোষণা করা ফলে পরাজিত হয়ে টেবিলঘড়ি প্রতীকে নির্বাচন করা মনিরুল হক সাক্কু বলেছেন, নির্বাচন কমিশন সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। টেলিফোন কইরা নৌকারটা দিয়া দিলো, আমি এই ফল মানি না, মামলা করবো।

বুধবার (১৫ জুন) রাতে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের কাছে তিনি এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

আরও পড়ুন :   এক টেবিলে রওশন এরশাদ ও জি এম কাদের

তিনি বলেন, ‘নির্বাচন কমিশন সম্পূর্ণ ব্যর্থ। তাদের তো কোমরই নাই, মেরুদণ্ডই নাই। মেরুদণ্ড থাকলে এভাবে করে? আমার ১০১ কেন্দ্র ঘোষণা হয়েই গেছে। আর চারটা কেন্দ্র আছে। এজেন্ট বললো, চারটার ফল দিলে আমরা চলে যাই। উনি দেড় ঘণ্টা ঘুরাতে শুরু করলো। টেলিফোন কইরা নৌকারটা দিয়া দিলো। আমি এই ফল মানি না। মামলা করবো।

আরও পড়ুন :   প্রাথমিকের শিক্ষক নিয়োগের ভুয়া প্রশ্নপত্রসহ আটক ১৩।

এর আগে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী ভোট গণনা শেষে আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাতকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে শাহেদুন্নবী চৌধুরী জানান, ১০৫টি কেন্দ্রের ফলাফলে রিফাত পেয়েছেন ৫০ হাজার ৩১০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুল হক সাক্কু পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট।

আরও পড়ুন :   মুস্তাফিজের জন্য মাঠে ঢুকে পড়লেন দর্শক! : নেওয়া হয়েছে থানায় : হবে শাস্তি

এবার সিটির ২৭টি ওয়ার্ডের সবগুলোতেই ইভিএমে ভোট নেওয়া হয়েছে। নির্বাচনে মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ১৭ হাজার ৯২ জন। আর পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৮২৬ জন। পাশাপাশি হিজড়া ভোটার ২ জন। মোট ১০৫টি ভোটকেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট নেওয়া হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা : ‘ক’ ইউনিটে পাসের হার ১০.৩৯ শতাংশ।ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা : ‘ক’ ইউনিটে পাসের হার ১০.৩৯ শতাংশ।

0 Comments ">5:43 PM


ডন সংবাদদাতা, ঢাকা বিশ্ববিদ্যালয় : জীববিজ্ঞান, ফার্মেসি, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস ও ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদভুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

সারা পৃথিবীতে তেলের দাম শতভাগ বেড়েছে : তথ্যমন্ত্রী।সারা পৃথিবীতে তেলের দাম শতভাগ বেড়েছে : তথ্যমন্ত্রী।

0 Comments ">11:53 PM


ডন প্রতিবেদক, রাজশাহী : তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, সারা পৃথিবীতেই তেলের দাম শতভাগ বেড়েছে। সেখানে আমরা তা করি নি। মূল্য সমন্বয় করে তেলের দাম ভারতের পশ্চিমবঙ্গের সমান করা হয়েছে।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X