The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special উত্তরা থেকে সিরিয়াল রেপিস্ট গ্রেপ্তার করেছে র‍্যাব।

উত্তরা থেকে সিরিয়াল রেপিস্ট গ্রেপ্তার করেছে র‍্যাব।




ডন প্রতিবেদন : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের ঘটনায় শামিম হোসেন মৃধা (৩২) নামের একজন সিরিয়াল রেপিস্ট গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) রাজধানীর উত্তরা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার (১৭ জুন) রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছে।

সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গত ১১ জুন ওই এলাকায় পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হন। এ ঘটনায় স্কুলছাত্রীর মা ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন :   হোসেনি দালানে হামলার ঘটনায় দুই জঙ্গির কারাদণ্ড।

খন্দকার আল মঈন জানান, গ্রেপ্তার শামিম ধর্ষণে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তিনি একজন সিরিয়াল রেপিস্ট।

র‍্যাব আরও বলছে, ২০১৫ সালে ২৬ জানুয়ারি ভান্ডারিয়া উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে গভীর রাতে ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। ২০১৭ সালের পহেলা নভেম্বর একই উপজেলার এক ছাত্রীকে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে। ২০২১ সালের ১০ অক্টোবর আরেক মাদরাসার ছাত্রীকে যৌন নিপীড়ন করে। এসব ঘটনায় ভান্ডারিয়া থানায় বিভিন্ন সময়ে তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে।

আরও পড়ুন :   নারায়ণগঞ্জে প্রায় ৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব‍্যবসায়ী র‌্যাবের হাতে আটক

খন্দকার আল মঈন বলেন, শামীম পেশায় একজন অটোরিকশা এবং প্রাইভেটকারচালক হিসেবে ঢাকার বাবুবাজার ও গাবতলী এলাকায় কাজ করেন। এর আড়ালে বিভিন্ন ধরনের অপরাধে জড়িত তিনি। তাঁর নামে বিভিন্ন থানায় ধর্ষণ, হত্যাচেষ্টা ও মাদকসহ অন্যান্য অপরাধের সর্বমোট ১০টিরও বেশি মামলা রয়েছে। আগে ধর্ষণসহ বিভিন্ন মামলায় ৪-৫ বার কারাভোগ করেছেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

আরও পড়ুন :   স্পেনে তীব্র তাপদাহে ৮৪ জনের মৃত্যু।

শামীম কিশোর বয়স থেকে বিভিন্ন অপরাধে জড়িত জানিয়ে র‍্যাব কর্মকর্তা খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন এলাকায় তিনি নারী নির্যাতন ও ধর্ষণসহ অন্যান্য অপরাধ করে ঢাকা, কিশোরগঞ্জ, বরিশাল ও খুলনা এলাকায় আত্মগোপনে চলে যেতেন।

আত্মগোপনে থাকার সময়ও একাধিক ধর্ষণের ঘটনা ঘটিয়েছেন তিনি। গ্রেপ্তার এড়াতে তিনি এক স্থানে বেশিদিন অবস্থান করতেন না।

About Author

Leave a Reply

Related Post

নারীদেরকে এসপি বানানো হচ্ছে : প্রধানমন্ত্রী : ৫ জন পেলেন রোকেয়া পদকনারীদেরকে এসপি বানানো হচ্ছে : প্রধানমন্ত্রী : ৫ জন পেলেন রোকেয়া পদক



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : একটা সময় ছিলো, নারীদের পদোন্নতি দিতে গেলেই বিভিন্ন ধরনের কথা আসতো। কিন্তু আমি এগুলো কানে নিই নি। জাতির পিতা শুধু পুলিশে কিছু নারী

বিপুল অস্ত্রসহ ছয় রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তারবিপুল অস্ত্রসহ ছয় রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার



নিজস্ব প্রতিবেদক, ডন; কক্সবাজার : বিপুল অস্ত্রসহ ৬ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। কক্সবাজারের টেকনাফে শাহপরীর দ্বীপের কাছে নাফ নদীর মোহনা এবং রংগীখালী নাফ নদী সংলগ্ন খড়ের দ্বীপে একটানা নয়

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X