The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার দৃষ্টি প্রতিবন্ধী বাবাসহ দাদা-দাদীকে মারলো আসামিপক্ষের লোকজন!

মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার দৃষ্টি প্রতিবন্ধী বাবাসহ দাদা-দাদীকে মারলো আসামিপক্ষের লোকজন!




নিজস্ব প্রতিবেদক, বাঙলা কাগজ; মিজানুর রহমান, নগরকান্দা (ফরিদপুর) : ফরিদপুরের নগরকান্দায় ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার বাড়িতে হামলা চালিয়ে ৩ জনকে আহত করা হয়েছে। এ সময় হামলাকারীরা ধর্ষিতার বাবা দৃষ্টি প্রতিবন্ধী, দাদা ও দাদীকে মারপিট করে এবং বাড়ি ভাঙচুর করে। রোববার (১৯ জুন) বিকেলে উপজেলার লস্করদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ৩ মাস আগে লস্করদিয়া গ্রামের মোকলেস মোল্যার ছেলে শাকিল মোল্যা প্রতিবেশি মাধ্যমিক পরীক্ষার্থীকে কৌশলে নিজ ঘরে ডেকে নিয়ে জুসের মধ্যে অচেতনের ওষুধ সেবন করিয়ে ধর্ষণ করে। সেই ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করে রাখে। পরে ছবিগুলো ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ওই যুবতীকে আরও কয়েকবার ধর্ষণ করে। এ ব্যাপারে ধর্ষিতার দৃষ্টি প্রতিবন্ধী বাবা বাদি হয়ে নগরকান্দা থানায় মামলা দায়ের করেন। মামলা পর থেকে ধর্ষক শাকিল মোল্যা পলাতক।

আরও পড়ুন :   ‘মানুষ মানুষের জন্য, কিন্তু আওয়ামী লীগ মানুষের জন্য নয়।’

আরও পড়ুন :   জবানবন্দি : ‘হামলাকারীদের উসকে দিয়ে’ ৩ ঘণ্টা লাইভ দেখছিলেন ট্রাম্প।

ধর্ষিতার বাবা বলেন, ‘আমরা দুই ভাই, এক বোন দৃষ্টি প্রতিবন্ধী। অনেক কষ্ট করে মেয়েকে লেখাপড়া করাচ্ছি। শাকিল আমার মেয়েকে ফাঁদে ফেলে ধর্ষণ করেছে। সেই বিচার পেতে আমি আইনে গেছি। মামলা তুলে নিতে আমাকে বারবার হুমকি দিচ্ছে।’

‘বিকালে আমাদের বাড়িতে হামলা করে বাড়িঘর ভাঙচুর করেছে। আমরা বাধা দিলে আমাকে, আমার মা ও বাবাকে মারপিট করেছে।’

‘পরে আমি মানুষের কাছে জিজ্ঞেস করে জানতে পেরেছি, যারা হামলা চালিয়েছে, তারা হলো শাকিলের বাবা মোকলেস মোল্যা, মামা ইসারত ও মুশাসহ ১০/১২ জন লোক।’

আরও পড়ুন :   ২৪ মার্চ : বিশ্ব যক্ষ্মা দিবস ও সাকিব আল হাসানের জন্মদিন।

এ ব্যাপারে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বাঙলা কাগজ ও ডনকে বলেন, ধর্ষণের ঘটনার পর থেকে আসামি শাকিল পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা যায় নি।

‘আজকের ঘটনায় ভুক্তভোগীরা অভিযোগ করুক। অভিযোগ পেয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

About Author

Leave a Reply

Related Post

গোমস্তাপুরে মহান বিজয় দিবস উদ্‌যাপিতগোমস্তাপুরে মহান বিজয় দিবস উদ্‌যাপিত



নিজস্ব সংবাদদাতা, ডন ও বাঙলার কাগজ; কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিজয়ের ৫১ বছর পূর্তিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদ্‌যাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে গোমস্তাপুর উপজেলা প্রশাসন ব্যাপক

আনিসুল হকের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ।আনিসুল হকের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ।



ডন প্রতিবেদন : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার (৩০ নভেম্বর)। ২০১৭ সালের ৩০ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X