The Our Don Crime,Don Banking, Business, Economy, Commerce and E-Commerce,Don Intelligence Agencies and Other Forces,Don Special জালনোট কারবারির প্রধান আসামি টিএএসআই কারাগারে।

জালনোট কারবারির প্রধান আসামি টিএএসআই কারাগারে।




ডন প্রতিবেদক, রংপুর : রংপুরে জাল টাকার কারবারির সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি রংপুর মেট্রোপলিটান পুলিশের ট্রাফিক বিভাগের টিএএসআই আল আমিনকে কারাগারে পাঠানো হয়েছে। জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আরও পড়ুন :   ডাকাতি মামলার মূল আসামি সিআইডির বরখাস্ত এসআই গ্রেপ্তার করেছে ডিবি

মঙ্গলবার (২১ জুন) রংপুর জেলা ও দায়রা জজ শহিদুল ইসলাম শুনানি শেষে এই আদেশ দেন। পরে তাকে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :   পেগাসাস তদন্তে সরকার সহযোগিতা করে নি : ভারতের সুপ্রিম কোর্ট।

মামলার বিবরণ থেকে জানা গেছে, রংপুর মেট্রোপলিটন পুলিশে ট্রাফিক বিভাগে কর্মরত টিএএসআই আল আমিন বর্তমানে ঢাকায় ডেল্টা ২১ কন্ট্রোলরুম প্রটেকশন বিভাগ ঢাকা মেট্রোপলিটান পুলিশে কর্মরত। রংপুরে কর্মরত থাকাকালে জালনোট ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন তিনি।

আরও পড়ুন :   রিজার্ভ কমে ৩২ বিলিয়নের ঘরে

About Author

Leave a Reply

Related Post

মার্কিন রাষ্ট্রদূত : মানবাধিকার ও গণমাধ্যমের স্বাধীনতায় ছাড় নেই।মার্কিন রাষ্ট্রদূত : মানবাধিকার ও গণমাধ্যমের স্বাধীনতায় ছাড় নেই।

0 Comments ">3:46 PM


ডন প্রতিবেদন : মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস বলেছেন, মার্কিন পররাষ্ট্রনীতির কেন্দ্রে রয়েছে মানবাধিকার সমুন্নত রাখা। গণমাধ্যমের স্বাধীনতা ও যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রনীতি গুরুত্বপূর্ণ বিষয়। এসব ক্ষেত্রে কোনও ছাড় দেওয়া হবে না বলে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X