The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Recruitment,Don Special ৪৪তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণ ১৫,৭০৮ জন।

৪৪তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণ ১৫,৭০৮ জন।




ডন প্রতিবেদন : ৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছেন ১৫ হাজার ৭০৮ জন পরীক্ষার্থী। বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফল টেলিটকের ওয়েবসাইট :

http://103.230.104.194/notice/%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%8F%E0%A6%B8%20%E0%A6%AA%E0%A6%B0%E0%A7%80%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%E0%A6%BE/ থেকে পাওয়া যাবে।

আরও পড়ুন :   বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি ওবায়দুল কাদের।

গত বছরের ৩০ ডিসেম্বর ৪৪তম বিসিএসের অনলাইন আবেদন শুরু হয়। আবেদনের শেষ সময় ছিলো ৩১ জানুয়ারি। পরে তা বাড়িয়ে ২ মার্চ নির্ধারণ করে পিএসসি। ৪৪তম বিসিএসে মোট আবেদন করেন ৩ লাখ ৫০ হাজার ৭১৬ জন।

আরও পড়ুন :   বিএসএফের অতি সক্রিয়তায় নিরীহ মানুষের মৃত্যু হচ্ছে : মমতা

৪৪তম বিসিএসে বিভিন্ন ক্যাডারে ১ হাজার ৭১০ জন কর্মকর্তা নেওয়া হবে। এর মধ্যে প্রশাসন ক্যাডারে ২৫০ জন, পুলিশ ক্যাডারে ৫০ জন, পররাষ্ট্র ক্যাডারে ১০ জন, আনসার ক্যাডারে ১৪ জন, নিরীক্ষা ও হিসাবে ৩০ জন, কর ক্যাডারে ১১ জন, সমবায়ে ৮ জন, রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিকে ৭ জন, তথ্যে ১০ জন, ডাকে ২৩ জন, বাণিজ্যে ৬ জন, পরিবার পরিকল্পনায় ২৭ জন, খাদ্যে ৩ জন, টেকনিক্যাল ক্যাডারে ৪৮৫ জন এবং শিক্ষা ক্যাডারে ৭৭৬ জন।

আরও পড়ুন :   ৯ মার্চ : লন্ডনে প্রথম হিমায়িত খাদ্য বিপণন শুরু।

About Author

Leave a Reply

Related Post

মুজিববর্ষে প্রথম দফায় পঞ্চগড় ও মাগুরা জেলাসহ ৫২ উপজেলা হচ্ছে ভূমিহীন ও গৃহহীন।মুজিববর্ষে প্রথম দফায় পঞ্চগড় ও মাগুরা জেলাসহ ৫২ উপজেলা হচ্ছে ভূমিহীন ও গৃহহীন।

0 Comments ">9:20 PM


ডন প্রতিবেদন : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তাঁর জন্মশতবর্ষ উপলক্ষে অর্থাৎ মুজিব শতবর্ষে দেশজুড়ে ১ জন লোকও ভূমিহীন ও গৃহহীন না রাখার প্রত্যয় নিয়েছে সরকার। এরই

সোহরাওয়ার্দী উদ্যান অনিরাপদ : এ্যানিসোহরাওয়ার্দী উদ্যান অনিরাপদ : এ্যানি



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেছেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চাই নি।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X