The Our Don Crime,Don Education,Don Intelligence Agencies and Other Forces,Don Special বৌকে পিটিয়ে শিক্ষককে কুপিয়েছে মাদকাসক্ত রোহিঙ্গা যুবক!

বৌকে পিটিয়ে শিক্ষককে কুপিয়েছে মাদকাসক্ত রোহিঙ্গা যুবক!




ডন সংবাদদাতা, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয় এলাকায় বেসরকারি সংস্থা মুক্তি লার্নিং সেন্টারে কর্মরত এক শিক্ষককে কুপিয়ে আহত করেছে এক রোহিঙ্গা যুবক। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আহত শিক্ষকের নাম ডেইজি বড়ুয়া (২৮)। তিনি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার কচুবুনিয়া গ্রামের সাধন বড়ুয়ার মেয়ে।

মঙ্গলবার (২৮ জুন) বেলা ১১টার দিকে উখিয়ার কুতুপালং আশ্রয় শিবির-২ ওয়েস্টের ১৮ নম্বর লার্নিং সেন্টারে এ ঘটনা ঘটে। বাঙলা কাগজ ও ডনকে এ তথ্য নিশ্চিত করেছেন মুক্তির প্রধান নির্বাহী কর্মকর্তা বিমল চন্দ্র দে সরকার।

আরও পড়ুন :   ভারতের বিপক্ষে ৬২ রানে গুটিয়ে নিউজিল্যান্ডের ‘বিব্রতকর’ রেকর্ড।

তিনি বলেন, মাদকাসক্ত এক রোহিঙ্গা যুবক হঠাৎ করে লার্নিং সেন্টারে ঢুকে ডেইজিকে এলোপাতাড়ি কোপান। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে প্রথমে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে নেয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে তাঁকে।

আরও পড়ুন :   সব জায়গায় অর্জনের কথা বললেন অর্থমন্ত্রী।

রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক নাইমুল হক বাঙলা কাগজ ও ডনকে বলেন, এ ঘটনায় অভিযুক্ত রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রোহিঙ্গা মোহাম্মদ আলম উখিয়ার কুতুপালং এলাকার রোহিঙ্গা ক্যাম্প ২ ডব্লিউ এর ব্লক বি এর সাব ব্লক বি/৫ এর শামসুল আলমের ছেলে। সে মাদকাসক্ত বলে জানতে পেরেছি। প্রথমে সে তার স্ত্রীকে পিটিয়েছে। এরপর ওই শিক্ষিকাকে সামনে পেয়ে কুপিয়েছে।

আরও পড়ুন :   প্রশ্নফাঁসের অভিযোগে গ্রেপ্তার কে এই রূপা?

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশেকুর রহমান বাঙলা কাগজ ও ডনকে বলেন, ওই শিক্ষিকার পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে। তাঁর অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।

কক্সবাজারের উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এ ব্যাপারে উখিয়া থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

রানীর শেষকৃত্যে শেখ হাসিনাসহ বিশ্ব নেতাদের যোগদান।রানীর শেষকৃত্যে শেখ হাসিনাসহ বিশ্ব নেতাদের যোগদান।



ডন প্রতিবেদন : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাসহ বিশ্ব নেতারা যুক্তরাজ্যের ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রানী দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যে যোগদান করেছেন। ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রীগণ, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, ভারতের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X