The Our Don Crime,Don Education,Don Intelligence Agencies and Other Forces,Don Special সাভারে শিক্ষক হত্যায় প্রধান অভিযুক্ত জিতুকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সাভারে শিক্ষক হত্যায় প্রধান অভিযুক্ত জিতুকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।




ডন প্রতিবেদন : সাভারের আশুলিয়ার শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যাকারী জিতুকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বিষয়টি আজ বুধবার (২৯ জুন) সন্ধ্যার পর সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে।

এর আগে জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেপ্তার করে পুলিশ। তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ তার এ রিমান্ড মঞ্জুর করা হয়।

আরও পড়ুন :   ঢাকায় বৈঠকে বসেছেন বাংলাদেশ-ভারতের পররাষ্ট্রসচিবেরা।

দুপুরে আশুলিয়া থানায় গ্রেপ্তার দেখানোর পর আদালতে নেওয়ার পর পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি বাঙলা কাগজ ও ডনকে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন :   দেশে আনা হলো টিপু হত্যার পরিকল্পনাকারী মুসাকে।

গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর অতর্কিত হামলা চালিয়ে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে তাঁকে পিটিয়ে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র জিতু। পরে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার (২৭ জুন) ভোরে মারা যান উৎপল। গত রোববার (২৬ জুন) আশুলিয়া থানায় শিক্ষকের ভাই অসীম কুমার সরকার বাদি হয়ে জিতুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিলো জিতু।

আরও পড়ুন :   পর্যটক ধর্ষণ : আগেও ২ সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় অভিযোগ নিয়ে গেছেন ওই নারী।

About Author

Leave a Reply

Related Post

বিশ্ব হার্ট দিবস ২৯ সেপ্টেম্বরবিশ্ব হার্ট দিবস ২৯ সেপ্টেম্বর



ডন প্রতিবেদন : আজ ২৯ সেপ্টেম্বর, বিশ্ব হার্ট দিবস। দিবসটির এবারের প্রতিপাদ্য, ‘ইউজ হার্ট ফর এভরি হার্ট’। পৃথিবীর অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিবসটি পালন করা হচ্ছে গুরুত্ব সহকারে। বিভিন্ন কর্মসূচির

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X