The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special চট্টগ্রামে কাউন্সিলরপুত্র খুন করলেন তার স্ত্রীকে!

চট্টগ্রামে কাউন্সিলরপুত্র খুন করলেন তার স্ত্রীকে!




ডন সংবাদদাতা, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের এক কাউন্সিলরপুত্র খুন করেছেন তার স্ত্রীকে। এ ঘটনায় তাকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

জানা গেছে, কাউন্সিলরের পুত্রবধু রেহেনুমা ফেরদৌস মিতুল নিহতের ঘটনায় স্বামী নওশাদুল আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন :   ১০ মন্ত্রণালয়ে যাচ্ছে বাজেটের অর্ধেক টাকা।

রোববার (৩ জুলাই) সকালে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বাঙলা কাগজ ও ডনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার তদন্তের বিষয়ে তিনি বাঙলা কাগজ ও ডনকে বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১২ নম্বর ওয়ার্ড সরাইপাড়া এলাকার কাউন্সিলর নুরুল আমিন কালুর পুত্রবধু নিহতের ঘটনায় তার ছেলে নওশাদুল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন :   অমুসলিমদেরও হিজাব বাধ্যতামূলক!

‘জিজ্ঞাসাবাদে তিনি আত্মহত্যার প্ররোচনার কথা স্বীকার করেছেন। তার সাক্ষ্যমতে, আত্মহত্যার প্ররোচনায় জড়িত থাকায় তাকে ৩০৬ ধারায় মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।’

গতকাল শনিবার (২ জুলাই) সকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড সরাইপাড়া এলাকার কাউন্সিলর নুরুল আমিন কালুর পুত্রবধু রেহেনুমা ফেরদৌস মিতুলের গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ পাওয়া যায়। শ্বশুরপক্ষ এটি আত্মহত্যা বললেও মিতুলের পরিবার বলছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে এখন ‘আত্মহত্যার প্ররোচনার’ কথা স্বীকারও করেছেন কাউন্সিলরপুত্র নওশাদুল আমিন।

আরও পড়ুন :   মেজর সিনহা হত্যা : সাক্ষ্যগ্রহণ শুরু সোমবার

About Author

Leave a Reply

Related Post

স্বপ্নের পদ্মা সেতুতে উঠতে মানুষের ঢল।স্বপ্নের পদ্মা সেতুতে উঠতে মানুষের ঢল।

0 Comments ">9:16 PM


ডন প্রতিবেদন, বাঙলা কাগজ : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আজ শনিবার (১১ আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ) বেলা ১২টার দিকে মাওয়া প্রান্তে পদ্মা সেতুর

‘ইউসেপলন্ড্রি’ এখন পৃথিবীর অনেক দেশে রপ্তানি হচ্ছে।‘ইউসেপলন্ড্রি’ এখন পৃথিবীর অনেক দেশে রপ্তানি হচ্ছে।



ডন প্রতিবেদক, হেলাল উদ্দিন সরকার, ধুনট (বগুড়া) : বাংলাদেশের চরাঞ্চলের কাইশা (কাশবনের) দিয়ে তৈরি ‘ইউসেপলন্ড্রি’ (কাপড় রাখার পাত্র) এখন মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপসহ পৃথিবীর বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। পরিবেশবান্ধব এই

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X