The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন।

কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন।




ডন প্রতিবেদক, লিয়াকত হোসেন, রাজশাহী : রাজশাহী মহানগরীর ১৮ নম্বর ওয়ার্ডের কুখ্যাত মাদক ব্যবসায়ী রুবেলের বিভিন্ন অপকর্ম ও অনৈতিক কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে তাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। রুবেলের এসব অপকর্মের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় বৃহস্পতিবার রাতে স্থানীয় ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে অগ্নিসংযোগের ইন্ধন দেওয়ারও অভিযোগ উঠেছে রুবেলের বিরুদ্ধে।

শুক্রবার (১৬ জুলাই) বিকেলে নগরের শালবাগান পাওয়ার হাউজের মোড়ে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়। এলাকার মানুষের দাবির প্রতি সংহতি জানিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও এই মানববন্ধনে অংশ নেন।

আরও পড়ুন :   চান্দিনায় বলাৎকারের অভিযোগে ইমাম আটক

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন থেকে বক্তারা বলেন, ১৮ নম্বর ওয়ার্ডে দীর্ঘদিন ধরে মাদক ও দেহ ব্যবসার মতো বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে রুবেল। এলাকার মানুষ এসব বিষয়ে প্রতিবাদ করলে রুবেল তার ক্যাডার বাহিনীর মাধ্যমে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেওয়ায় কেউ কিছু করতে পারে না। অনেক সময় স্থানীয় প্রশাসনকে এসব বিষয়ে অবগত করলেও কোনও প্রতিকার পাওয়া যায় নি।

আরও পড়ুন :   রাজশাহীর নওহাটা থেকে চোরাই ট্রাক উদ্ধার।

জানতে চাইলে চন্দ্রিমা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা), তদন্ত মইনুল বাশার বাঙলা কাগজ ও ডনকে বলেন, আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। এরই মধ্যে এর তদন্ত চলছে। অভিযোগে রুবেলের নাম উল্লেখ করা হয়েছে। ঘটনার পরেই রুবেল পলাতক। পুলিশের পক্ষ থেকে রুবেলকে আটকের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন :   ফরিদপুরে শেখ রাসেল দিবস উপলক্ষে খাদ্য সহায়তা প্রদান

About Author

Leave a Reply

Related Post

শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর পদত্যাগ।শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর পদত্যাগ।

0 Comments ">11:58 PM


ডন প্রতিবেদন : দেশজুড়ে চলমান ভয়াবহ অর্থনৈতিক সঙ্কট ও বিক্ষোভের মুখে পদত্যাগ করেছেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে। সোমবার (৯ মে) তিনি প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসের দপ্তরে পদত্যাগপত্র জমা দেন। খবর এনডিটিভি’র।

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা : সাবেক কোচিং শিক্ষক গ্রেপ্তার।স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা : সাবেক কোচিং শিক্ষক গ্রেপ্তার।



ডন সংবাদদাতা, নোয়াখালী : নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকায় স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা (১৪) হত্যাকাণ্ডে আবদুর রহিম রনি (২৫) নামে তাঁর সাবেক কোচিংয়ের এক শিক্ষকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক আলামতে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X