The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Recruitment,Don Special বিসিএস পরীক্ষাকেন্দ্র ঘিরে নির্দেশনা দিলো সিএমপি।

বিসিএস পরীক্ষাকেন্দ্র ঘিরে নির্দেশনা দিলো সিএমপি।




ডন সংবাদদাতা, চট্টগ্রাম : বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি) ৪৩তম বিসিএস (২০২০) আবশ্যিক ও পদ সংশ্লিষ্ট বিষয়ের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে।

বুধবার (২০ জুলাই) বিপিএসসির ওয়েবসাইটে এটি প্রকাশ করা হয়। সংশোধিত নতুন সময়সূচিতে পরীক্ষা ২৪ জুলাই থেকে শুরু হয়ে চলবে ৭ সেপ্টেম্বর পর্যন্ত। চট্টগ্রামের বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে এবারের বিসিএস লিখিত পরীক্ষা।

আরও পড়ুন :   নবান্নের আয়োজন ঘরে ঘরে

বিসিএস পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) জানিয়েছে, পরীক্ষা কেন্দ্রের ২ শ গজের মধ্যে পরীক্ষা শুরু হওয়ার এক ঘণ্টা আগে এবং পরীক্ষা শেষে পরবর্তী এক ঘণ্টা পর্যন্ত অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা, লাঠি, বিস্ফোরক দ্রব্য, ইট-পাথর প্রভৃতি বহন ও ব্যবহার; মিছিল, সভা-সমাবেশ অনুষ্ঠান; উচ্চস্বরে চিৎকার, হৈ-চৈ, গান-বাজনা, মাইক্রোফোন, লাউড স্পিকার বা অন্য কোনও শব্দ উৎপাদনকারী যন্ত্র বহন ও ব্যবহার, বহিরাগত ও অননুমোদিত ব্যক্তির প্রবেশ নিষিদ্ধ।

আরও পড়ুন :   রাস্তায় আলু ঢেলে রংপুরের চাষিদের প্রতিবাদ।

আরও পড়ুন :   চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন। নিয়ন্ত্রণে ১২ ইউনিট।

তবে পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট ও নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ব্যক্তি এবং সরকারি দায়িত্বরত কর্মকর্তা/কর্মচারী এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

About Author

Leave a Reply

Related Post

প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায়।প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায়।

0 Comments ">1:18 AM


বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা রোববার (৩ জুলাই) বলেছেন, তাঁর সরকার দলের নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়নের মাধ্যমে জনগণের উন্নত জীবনমান নিশ্চিত করতে বদ্ধপরিকর। তিনি চলমান উন্নয়নের

নিপীড়নমূলক হিন্দু আইন থেকে মুক্তি চান নারীরা।নিপীড়নমূলক হিন্দু আইন থেকে মুক্তি চান নারীরা।



ডন প্রতিবেদন : বৈষম্যমূলক হিন্দু আইনের শিকার ডা. মায়া হোর বলেন, আমি আমার জীবনে জেলা শহরের সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। মেডিক্যালের তৃতীয় বর্ষে থাকা অবস্থায় বিয়ে হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X