The Our Don Don Bangabandhu and Bangabandhu's family,Don Intelligence Agencies and Other Forces,Don Mujib100,Don People are for People,Don Special কোটচাঁদপুরে মুজিব শতবর্ষের ঘর পেলো আরও ১১ পরিবার।

কোটচাঁদপুরে মুজিব শতবর্ষের ঘর পেলো আরও ১১ পরিবার।




ডন প্রতিবেদক, রাম জোয়ার্দার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ১১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার উপহার হিসেবে ২ শতাংশ জমির দলিলসহ ঘর হস্তান্তর করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের মাধ্যমে বৃহস্পতিবার (২১ জুলাই) কোটচাঁদপুর উপজেলা প্রশাসন উপজেলা অডিটোরিয়াম থেকে চাবি হস্তান্তর করেন।

আরও পড়ুন :   হিন্দু মহাজোট : দেশে হিন্দুদের বাস করা কঠিন হয়ে পড়েছে।

জানা গেছে, কোটচাঁদপুরে ভূমিহীন ও গৃহহীন সকল পরিবারেরর হাতেই ২ জমির দলিলসহ গৃহের চাবি হস্তান্তর করা হবে। এ উপজেলার ১৭৯টি পরিবার মুজিব শতবর্ষের এ ঘর পাচ্ছেন। এর মধ্যে ইতোমধ্যেই ১০৭টি ঘর জমিসহ হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবারের অনুষ্ঠানে সভাপতিত্বে করেন কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে ছিলেন কোটচাঁদপুর উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোছা. শরিফুননেছা মিকি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, সহকারী কমিশনার (ভূমি) নিরুপমা রায়, কোটচাঁদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জগন্নাথ চন্দ্র, কোটচাঁদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম।

আরও পড়ুন :   ‘বাড়িতে আগুন দেওয়ার সময় বাচ্চা নিয়ে জমিতে লুকিয়ে ছিলাম’

এ ছাড়া উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, পৌর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মৃনাল কান্তি দাস, কোটচাঁদপুর উপজেলার শিক্ষা কর্মকর্তা রতন মিয়া, প্রকৌশলী রুহুল ইসলাম, জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা চম্পা অধিকারী। পরে ভূমিহীন ও গৃহহীন মানুষের হাতে গৃহের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়।

আরও পড়ুন :   বাংকারে যেতে চান বাংলার সমৃদ্ধির নাবিকেরা।

About Author

Leave a Reply

Related Post

কুসিক নির্বাচনের তফসিল আজ।কুসিক নির্বাচনের তফসিল আজ।

0 Comments ">12:18 PM


ডন প্রতিবেদন : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের তফসিল ঘোষণা আজ সোমবার (২৫ এপ্রিল)। এদিন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল কমিশনের দ্বিতীয় ‘কমিশন সভা’ অনুষ্ঠিত হবে। এতে কুসিক নির্বাচনসহ

পাইকগাছায় গরীব, দুস্থ, অসহায় রোগী ও শিক্ষার্থীদের মাঝে সহায়তার চেক প্রদান।পাইকগাছায় গরীব, দুস্থ, অসহায় রোগী ও শিক্ষার্থীদের মাঝে সহায়তার চেক প্রদান।

0 Comments ">9:56 PM


ডন প্রতিবেদক, ইমদাদুল হক, পাইকগাছা (খুলনা) : পাইকগাছা উপজেলা সমাজকল্যাণ অধিদপ্তর বিভিন্ন ইউনিয়নের গরীব, দুস্থ, অসহায় রোগী এবং শিক্ষা সহায়তার চেক প্রদান করেছে। আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X