The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special টেকনাফ ছাড়লেন সাংবাদিককে গালাগাল করা সেই ইউএনও।

টেকনাফ ছাড়লেন সাংবাদিককে গালাগাল করা সেই ইউএনও।




ডন সংবাদদাতা, টেকনাফ : কক্সবাজারের এক সাংবাদিককে গালাগাল করার অভিযোগে সদ্য বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হওয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু অবশেষে টেকনাফ ছেড়েছেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের আদেশে মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এরফানুল হক চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে তিনি বিদায় নেন।

আরও পড়ুন :   অধ্যক্ষ স্বপন বিশ্বাস : মানসিকভাবে ভেঙে পড়েছি।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা প্রশাসনের একজন কর্মকর্তা বাঙলা কাগজ ও ডনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন করে পদায়ন না হওয়া পর্যন্ত অতিরিক্ত দায়িত্ব হিসেবে এরফানুল হক চৌধুরী ইউএনও’র দায়িত্ব পালন করবেন। ওএসডি হওয়া মোহাম্মদ কায়সার খসরু আপাতত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থাকবেন।

আরও পড়ুন :   নগরকান্দায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

জানতে চাইলে এরফানুল হক চৌধুরী বাঙলা কাগজ ও ডনকে বলেন, সদ্যবিদায়ী ইউএনওর কাছ থেকে অতিরিক্ত দায়িত্ব বুঝে নেওয়া হয়েছে। তিনি বর্তমানে চট্টগ্রামের পথে আছেন।

এর আগে সোমবার এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম মোহাম্মদ কায়সার খসরুকে প্রত্যাহার করে ওএসডি করার কথা জানান। তিনি বলেন, ইতিমধ্যে টেকনাফের ইউএনওকে ওএসডি করে নিয়ে আসার জন্য বলা হয়েছে। এখন উচ্চ আদালত কী নির্দেশনা দেন, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন :   Int’l Women Entrepreneurs’ Summit-2022 starts in city 

About Author

Leave a Reply

Related Post

পাকিস্তান সেনাপ্রধান বাজওয়ার পরিবারের বিপুল সম্পদ : নথি ফাঁস, তদন্তের নির্দেশপাকিস্তান সেনাপ্রধান বাজওয়ার পরিবারের বিপুল সম্পদ : নথি ফাঁস, তদন্তের নির্দেশ



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : পাকিস্তান সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার পরিবারের ‘বিপুল সম্পদের তথ্য’ ফাঁস করেছে একটি অনুসন্ধানী নিউজ ওয়েবসাইট। কর নথির বরাত দিয়ে ওয়েবসাইটটি এই তথ্য

‘আদিবাসী’ শব্দ ব্যবহার না করতে প্রজ্ঞাপন।‘আদিবাসী’ শব্দ ব্যবহার না করতে প্রজ্ঞাপন।

0 Comments ">11:14 PM


ডন প্রতিবেদক, আরিফুল ইসলাম সিকদার, রাঙামাটি : ‘আদিবাসী’ শব্দটি ব্যবহার না করতে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। এ ব্যাপারে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের টিভি-২ শাখা থেকে ওই প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X