The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Recruitment,Don Special সহকারী জজ প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত।

সহকারী জজ প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত।




ডন প্রতিবেদন : সহকারী জজ প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৭৫০ জন। বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে (www.bjsc.gov.bd) বৃহস্পতিবার (৪ আগস্ট) ফল প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন :   আনুশকা হত্যার বিচার চাইলেন সহপাঠীরা।

উত্তীর্ণরা এবার লিখিত পরীক্ষায় অংশ নেবেন। লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচিও দৈনিক পত্রিকায় ৩১ জুলাই এবং কমিশনের ওয়েবসাইটে ৩০ জুলাই প্রকাশ হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক পরীক্ষার ফলাফলে কোনও ত্রুটি পেলে কমিশন তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।

আরও পড়ুন :   অধিকার পরিষদের ওপর ‘হামলা’ : ছাত্রলীগের ১৪ নেতাকর্মীর নামে মামলার আবেদন খারিজ

এবার ১৫তম জুডিশিয়াল সার্ভিস কমিশনের প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিয়েছিলেন ৮ হাজার ৫৫৮ জন শিক্ষার্থী। তাঁদের মধ্যে ৭৫০ জন উত্তীর্ণ হয়েছেন। লিখিত পরীক্ষার পর মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হলে সহকারী জজ হিসেবে নিয়োগ পাবেন তাঁরা।

আরও পড়ুন :   স্টেশন থেকে পানি নেমে যাওয়ায় সিলেটে আবারও রেল চলাচল শুরু।

About Author

Leave a Reply

Related Post

৬ লেন হচ্ছে ঢাকা-সিলেট মহাসড়ক৬ লেন হচ্ছে ঢাকা-সিলেট মহাসড়ক



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনে উন্নীত হচ্ছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) স্থানীয় একটি হোটেলে চুক্তি স্বাক্ষর হয়েছে। জানা গেছে, প্রায় ১৭ হাজার কোটি টাকা ব্যয়ে

বিসর্জনের সময় অনেককে বাঁচিয়ে ভারতে নায়ক মোহাম্মদ মানিকবিসর্জনের সময় অনেককে বাঁচিয়ে ভারতে নায়ক মোহাম্মদ মানিক

0 Comments ">12:18 PM


নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : রাতারাতি নায়কে পরিণত হয়েছেন পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির গ্রিল কারখানার দরিদ্র শ্রমিক মোহাম্মদ মানিক। ভারতের অসংখ্য টেলিভিশন চ্যানেল ও সংবাদপত্রে মানিকের ছবি ও সাক্ষাৎকার প্রকাশিত

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X