The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Transportation আহত র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক ইসমাইল হোসেনের মৃত্যু।

আহত র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক ইসমাইল হোসেনের মৃত্যু।




ডন প্রতিবেদন : হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর আহত র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ইসমাইল হোসেন মারা গেছেন। মঙ্গলবার (৯ আগস্ট) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিলো ৪৫ বছর।

র‌্যাব জানায়, ইসমাইল হোসেন হেলিকপ্টার দুর্ঘটনায় মেরুদণ্ডে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গত ৫ আগস্ট তাঁকে সিঙ্গাপুরে পাঠানো হয়। পরদিন ৬ আগস্ট তাঁর একটি সফল অস্ত্রোপচার হয়। কিন্তু অন্যান্য শারীরিক জটিলতার কারণে তাঁর অবস্থার অবনতি ঘটতে থাকে।

আরও পড়ুন :   চান্দিনায় কর্মরত সাংবাদিকদেরসঙ্গে ইউএনও’র মতবিনিময়।

র‌্যাব আরও জানায়, গত ২৭ জুলাই ঢাকার নবাবগঞ্জ এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর প্রশিক্ষণকালে একটি হেলিকপ্টার যান্ত্রিক ত্রুটির কারণে দুর্ঘটনায় পতিত হয়। পরে ঘটনাস্থল থেকে র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ইসমাইল হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখান থেকেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় সিঙ্গাপুরে।

আরও পড়ুন :   ঢাবির গ ইউনিটের ভর্তি পরীক্ষা। আসনপ্রতি শিক্ষার্থী ৩৩ জন।

তাঁর এই অকাল মৃত্যুতে র‌্যাব ফোর্সেসে কর্মরত সকল সদস্য গভীরভাবে শোকাহত ও মর্মাহত। তাঁর মৃত্যুতে দেশ একজন অত্যন্ত দক্ষ পাইলট এবং চৌকস সেনা কর্মকর্তাকে হারালো। তিনি বাবা-মা, স্ত্রী ও দুই পুত্রসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ইসমাইল হোসেনের অকাল মৃত্যুতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেনাবাহিনী প্রধান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব, আইজিপি, র‌্যাব মহাপরিচালক ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন :   অভিযান-১০ লঞ্চের মালিক-চালকদের দায়ী করে মন্ত্রণালয়ের কমিটির প্রতিবেদন।

About Author

Leave a Reply

Related Post

বিশ্ব রক্তদাতা দিবস আজ।বিশ্ব রক্তদাতা দিবস আজ।

0 Comments ">3:37 PM


ডন প্রতিবেদন : রক্ত দিন, বাঁচান একটি প্রাণ- স্বেচ্ছায় রক্তদান অত্যন্ত মহৎ কাজ। চিকিৎসাসহ বিভিন্ন কাজে রক্তের হয় প্রয়োজন হয়। সময়ে রক্ত এতোই গুরুত্বপূর্ণ হয়ে উঠে যে, এ ছাড়া রোগীকে

মাছের দাম চড়া। ২ কিলোমিটারের মধ্যেই ৩ বাজারে গরুর মাংসের দাম ভিন্ন!মাছের দাম চড়া। ২ কিলোমিটারের মধ্যেই ৩ বাজারে গরুর মাংসের দাম ভিন্ন!

0 Comments ">3:59 PM


ডন প্রতিবেদন : দুই কিলোমিটারেরও কম দূরত্বেরমধ্যে ৩টি বড় কাঁচাবাজার। তিনটিই মোহাম্মদপুর এলাকায়। প্রথমটি মোহাম্মদপুর কৃষি মার্কেট কাঁচাবাজার, দ্বিতীয়টি কাঁটাসুর কাঁচাবাজার ও তৃতীয়টি টাউন হল কাঁচাবাজার। এই তিন বাজারে গরুর

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X