The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Local Government,Don Special ভিজিএফ কার্ড দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ : ইউপি সদস্য গ্রেপ্তার।

ভিজিএফ কার্ড দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ : ইউপি সদস্য গ্রেপ্তার।




ডন সংবাদদাতা, মানিকগঞ্জ : মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় ভিজিএফের কার্ড দেওয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ থানায় মামলা করেছেন। অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার (১১ আগস্ট) আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার ইউপি সদস্যের নাম দেলোয়ার হোসাইন। তিনি উপজেলার বরাইদ ইউপির সদস্য।

পুলিশ ও ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, দুই সন্তান ও স্বামী নিয়ে আর্থিকভাবে কষ্টে জীবনযাপন করে আসছেন ওই গৃহবধূ। কয়েক মাস ধরে ১০ টাকা কেজি দরে চাল পেতে ভিজিএফের কার্ডের জন্য নিজ ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসাইনের কাছে ঘুরছেন। গতকাল বুধবার রাত আটটার দিকে ইউপি সদস্য গৃহবধূকে মুঠোফোনে কার্ড নিতে তাঁর বাড়িতে যেতে বলেন। এ সময় গৃহবধূ তাঁকে জানান, তাঁর স্বামী বাড়িতে নেই। পরের দিন (আজ বৃহস্পতিবার) সকালে যাবেন। পরে রাতেই ইউপি সদস্য গৃহবধূর বাড়িতে গিয়ে তাঁকে ধর্ষণ করেন। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন চলে আসে এবং ইউপি সদস্যকে আটক করে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন :   রেল পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি : কমলাপুর প্ল্যাটফর্মে রনির অবস্থান।

আরও পড়ুন :   মিরপুর থেকে অনেক আগের পরিত্যক্ত মর্টার শেল উদ্ধার

ওই নারী বলেন, দু-তিন মাস ধরে তিনি ভিজিএফের কার্ড পেতে ইউপি সদস্য দেলোয়ারের কাছে ঘুরছেন। গতকাল রাতে হঠাৎ মুঠোফোনে কল করে ভিজিএফের কার্ড নিতে তাঁর বাড়িতে যেতে বলেন। তবে রাত হওয়ায় ও স্বামী বাড়ি না থাকায় তিনি যেতে চান নি। স্বামী বাড়িতে নেই জানার পর ইউপি সদস্য নিজেই তাঁর বাড়িতে আসেন। এ সময় ইউপি সদস্য তাঁকে মুঠোফোনে কল দিলে তিনি বাড়ির বাইরে বের হন। এ সময় ইউপি সদস্য তাঁকে ধর্ষণ করেন।

আরও পড়ুন :   বাতাসে উপড়ে পড়েছে গাছ। ওই গাছে দোল খাচ্ছে শিশুরা। ছবিটি হাতিয়া, উলিপুর, কুড়িগ্রাম থেকে তুলেছেন হারুন অর রশিদ।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বাঙলা কাগজ ও ডনকে বলেন, ‘ওই নারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। আজ দুপুরে ওই ইউপি সদস্যকে আদালতে পাঠানো হয়েছে।’

About Author

Leave a Reply

Related Post

ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ বিশ্ববাসীকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী’র শুভেচ্ছা।ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ বিশ্ববাসীকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী’র শুভেচ্ছা।

0 Comments ">11:00 PM


বাসস : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৃথক বাণীতে দেশবাসীসহ বিশ্ববাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (পহেলা মে) এক বাণীতে সমাজের সচ্ছল ব্যক্তিবর্গের

হারুন অর রশিদের ফটোগ্রাফি : ব্রহ্মপুত্রের স্বচ্ছজলে নৌকা ভাসিয়ে চরাঞ্চলবাসীরা যাচ্ছেন গন্তব্যে।হারুন অর রশিদের ফটোগ্রাফি : ব্রহ্মপুত্রের স্বচ্ছজলে নৌকা ভাসিয়ে চরাঞ্চলবাসীরা যাচ্ছেন গন্তব্যে।

0 Comments ">3:22 AM


আরও পড়ুন :   বাতাসে উপড়ে পড়েছে গাছ। ওই গাছে দোল খাচ্ছে শিশুরা। ছবিটি হাতিয়া, উলিপুর, কুড়িগ্রাম থেকে তুলেছেন হারুন অর রশিদ। About Author admin See author's posts

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X