The Our Don Don Day,Don Intelligence Agencies and Other Forces,Don Politics,Don Special,Militancy সিরিজ বোমা হামলার ১৭তম বার্ষিকীতে দেশজুড়ে আওয়ামী লীগের বিক্ষোভ।

সিরিজ বোমা হামলার ১৭তম বার্ষিকীতে দেশজুড়ে আওয়ামী লীগের বিক্ষোভ।




ডন প্রতিবেদন : আজ ১৭ আগস্ট। আজ থেকে ঠিক ১৭ বছর আগে ২০০৫ সালের এইদিনে মুন্সীগঞ্জ ছাড়া দেশের ৬৩টি জেলায় একযোগে পাঁচ শতাধিক বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিজেদের ‘অস্তিত্বের জানান দিয়েছিলো’ জেএমবি। তারই প্রতিবাদে আজ (বুধবার) বিক্ষোভ কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ।

আরও পড়ুন :   শেখ কামালের প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

আওয়ামী লীগ জানিয়েছে, বিএনপি-জামায়াত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে আজ (১৭ আগস্ট) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতারা জানিয়েছেন, রাজধানী ঢাকা থেকে শুরু করে দেশের জেলা মহানগর, উপজেলা, থানা, পৌর ও ইউনিয়ন পর্যায়ে বিক্ষোভ মিছিল হচ্ছে।

আরও পড়ুন :   যে কোনও বিবাদ আলোচনার মাধ্যমে সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকেল ৪টা থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। বিক্ষোভ মিছিলটি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ থেকে শুরু হয়ে মৎস্য ভবন-কদম ফোয়ারা-প্রেসক্লাব ও জিরোপয়েন্ট হয়ে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে।

আরও পড়ুন :   পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

About Author

Leave a Reply

Related Post

অস্ট্রিয়া নিচ্ছে না কূটনীতিক তৌহিদকে : সহকর্মীদের দুষলেন পররাষ্ট্রমন্ত্রীঅস্ট্রিয়া নিচ্ছে না কূটনীতিক তৌহিদকে : সহকর্মীদের দুষলেন পররাষ্ট্রমন্ত্রী



নিজস্ব প্রতিবেদক, ডন; সিলেট : বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে অস্ট্রিয়া সরকার কূটনীতিক তৌহিদুল ইসলামকে গ্রহণ না করার জন্য তাঁরই সহকর্মীদের দুষছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। সেই সঙ্গে গণমাধ্যমকেও দুষেছেন তিনি।

চট্টগ্রামে পুলিশকে পিষে মারলো হানিফ পরিবহন!চট্টগ্রামে পুলিশকে পিষে মারলো হানিফ পরিবহন!

0 Comments ">12:52 AM


ডন সংবাদদাতা, চট্টগ্রাম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি বাজার এলাকায় হানিফ বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তাঁর নাম মারুফুল ইসলাম (২৫)। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X