The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Social Media,Don Special উসকানিমূলক কনটেন্ট সরাতে ফেসবুক-ইউটিউবকে আইনি নোটিশ।

উসকানিমূলক কনটেন্ট সরাতে ফেসবুক-ইউটিউবকে আইনি নোটিশ।




ডন প্রতিবেদন : উসকানিমূলক ও জনজীবনে অস্থিরতা তৈরি করে- এমন ভুয়া সংবাদ ও ভিডিও কনটেন্ট সরিয়ে ফেলতে ফেসবুক ও ইউটিউবকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন :   সাগর-রুনি হত্যায় তদন্ত প্রতিবেদন জমার দিন ৯৪ বার পেছালো

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী নিলুফার আনজুম ও জজ কোর্টের আইনজীবী ব্যারিস্টার আশরাফুল ইসলামের পক্ষে এই নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আরাফাত হোসেন খান।

আরও পড়ুন :   পরিবেশ পদক পাওয়ায় রাসিক মেয়রকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শুভেচ্ছা। 

ফেসবুক ও ইউটিউব বাংলাদেশের পাবলিক পলিসি বিষয়ক প্রধান শাবনাজ রশিদ দিয়া, বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান, ডিজিটাল সিকিউরিটি এজেন্সির মহাপরিচালক এবং পুলিশের মহাপরিদর্শকসহ বেশ কয়েকজনকে উল্লেখ করে এই নোটিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন :   লুঙ্গি পরা সেই বৃদ্ধকে পরিবারসহ ‘পরাণ’ দেখার আমন্ত্রণ জানালো স্টার সিনেপ্লেক্স।

About Author

Leave a Reply

Related Post

নড়াইলে ইয়াবাসহ গ্রেপ্তার ২।নড়াইলে ইয়াবাসহ গ্রেপ্তার ২।

0 Comments ">7:54 PM


ডন প্রতিবেদক, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের লোহাগড়ায় দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের মৃত আবু বক্কর মৃধার ছেলে মো. রনি মৃধা (২৬) এবং

কষ্টে চলছে বাঘার মুক্তিযোদ্ধা সামসুদ্দিনের শিশু সদন ও বৃদ্ধাশ্রম।কষ্টে চলছে বাঘার মুক্তিযোদ্ধা সামসুদ্দিনের শিশু সদন ও বৃদ্ধাশ্রম।

0 Comments ">1:59 AM


ডন প্রতিবেদক, লিয়াকত হোসেন, রাজশাহী : মানুষ মানুষের জন্য। এই ধ্রুব সত্য কথার সঙ্গে কাজের মিল রয়েছে বলেই মানুষ আজও একে অপরকে ভালবাসে, শ্রদ্ধা ও সম্মান করে এবং পাশে দাঁড়ায়।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X