The Our Don Don Capital City,Don Intelligence Agencies and Other Forces,Don Special অলিগলি ও হাসপাতালের ফার্মেসি খোলা থাকার সময় জানালেন তাপস।

অলিগলি ও হাসপাতালের ফার্মেসি খোলা থাকার সময় জানালেন তাপস।




ডন প্রতিবেদন : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ‘ওষুধের দোকান বা ফার্মেসিকে আমরা সর্বোচ্চ সময় দিয়েছি। অলিগলিসহ বিভিন্ন এলাকায় যেগুলো ফার্মেসি আছে, তা রাত ১২টা পর্যন্ত খোলা থাকবে। অন্য হাসপাতালের সঙ্গে যেসব ফার্মেসি সংশ্লিষ্ট, সেগুলো রাত ২টা পর্যন্ত খোলা থাকবে।’

আজ বুধবার (২৪ আগস্ট) শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন ফ্র‌্যাঞ্চাইজ পাইলট রুটের বাস থামার স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন :   জঙ্গিদের নাটের গুরু চিকিৎসক দুই ‘বড় ভাই’ : হিজরতের জন্য ঘরছাড়া ৭ তরুণ।

মেয়র বলেন, ঢাকা শহর পরিচালনার জন্য আমরা ঢাকাকে একটি নির্দিষ্ট সময়সূচির আওতায় আনতে চাইছি। সে লক্ষ্যে একটি গণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নির্দিষ্ট সময়ে শহর পরিচালনার এমন পদ্ধতি সারা বিশ্বেই প্রচলিত আছে। গণ বিজ্ঞতি অনুযায়ী আগামী পহেলা সেপ্টেম্বর থেকে নির্দিষ্ট সময়ের পর সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে।

আরও পড়ুন :   সুখবর : পোশাক রপ্তানিতে ফের দ্বিতীয় স্থানে বাংলাদেশ। স্বীকৃতি পাবে জুনে।

এর আগে গত সোমবার একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এ সিদ্ধান্তের কথা জানিয়েছিলো ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

ক্যাটাগরী অনুযায়ী বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধের সময়সীমার মধ্যে রয়েছে- সব দোকানপাট, শপিংমল, মার্কেট, বিপণি বিতান, কাঁচাবাজার, বাণিজ্যিক প্রতিষ্ঠান এবং স্থাপনা রাত ৮ টার মধ্যে বন্ধ করতে হবে।

আরও পড়ুন :   প্রসবব্যথা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে নিউজিল্যান্ডের এমপি!

একইভাবে সব ধরনের রেস্তোরাঁ, খাবারের দোকান, ও দোকানের রান্না ঘর রাত ১০টা এবং খাবার সরবরাহ রাত ১১টার মধ্যে বন্ধ করতে হবে।

অন্যদিকে চলচ্চিত্র প্রেক্ষাগৃহসহ চিত্ত বিনোদনমূলক স্থাপনা এবং প্রতিষ্ঠানগুলো রাত ১১টার মধ্যে বন্ধ করতে হবে।

About Author

Leave a Reply

Related Post

হাইকোর্ট : বঙ্গবন্ধুর ছবির কপিরাইট কেউ দাবি করতে পারবে না।হাইকোর্ট : বঙ্গবন্ধুর ছবির কপিরাইট কেউ দাবি করতে পারবে না।



ডন প্রতিবেদন : ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি এবং স্বাধীনতাযুদ্ধকালীন ছবির কপিরাইট কোনও ব্যক্তি বা প্রতিষ্ঠান দাবি করতে পারবে না। এগুলো রাষ্ট্রীয় সম্পত্তি।’ বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি

পরমাণু অস্ত্রের হুমকি থেকে বিশ্বকে মুক্ত রাখার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর।পরমাণু অস্ত্রের হুমকি থেকে বিশ্বকে মুক্ত রাখার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর।

0 Comments ">1:23 AM


বাসস : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন পরমাণু অস্ত্রের হুমকি থেকে বিশ্বকে মুক্ত রাখার আহ্বান জানিয়েছেন। জাতিসংঘ সদর দপ্তরের সাধারণ পরিষদ হলে অনুষ্ঠিত দশম এনপিটি পর্যালোচনা সম্মেলনে মঙ্গলবার (২

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X