The Our Don Don Capital City,Don Health,Don Intelligence Agencies and Other Forces,Don Special ওষুধের দোকান ২৪ ঘণ্টাই খোলা থাকবে : স্বাস্থ্যমন্ত্রী।

ওষুধের দোকান ২৪ ঘণ্টাই খোলা থাকবে : স্বাস্থ্যমন্ত্রী।




ডন প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ওষুধের দোকানগুলো (ফার্মেসি) ২৪ ঘণ্টাই খোলা থাকবে। ওষুধের দোকান বন্ধ থাকবে না, খোলাই থাকবে। কারণ এটি জরুরি বিষয়।

‘সিটি করপোরেশন যদি এ বিষয়ে কিছু বলে থাকে, তাহলে তাদের সঙ্গে আলোচনা করে অবশ্যই এর সুরাহা করা হবে।’

আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) সচিবালয়ে স্বাস্থ্যশিক্ষা নিয়ে অনুষ্ঠিত এক সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।

আরও পড়ুন :   কাদের : টিকা আসতেই থাকবে

এর আগে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের জন্য কোন ধরনের প্রতিষ্ঠান কতোক্ষণ খোলা রাখা যাবে, তা নির্ধারণ করে দেয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কয়েক দিন আগে এক গণবিজ্ঞপ্তিতে অন্যান্য বিষয়ের পাশাপাশি ওষুধের দোকানের বিষয়ে বলেছে, সাধারণ ওষুধের দোকান রাত ১২টায় বন্ধ হবে। আর হাসপাতালের সঙ্গে সংযুক্ত নিজস্ব ওষুধের দোকান রাত ২টায় বন্ধ করতে হবে। দক্ষিণ সিটি করপোরেশনের এ সিদ্ধান্ত নিয়ে সমালোচনা চলছে।

আরও পড়ুন :   র‌্যাবের হাতে গ্রেপ্তার ২ : জাতির পিতার পরিবারের নাম ভাঙিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ।

এ বিষয়ে আজকের সভায় সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন স্বাস্থ্যমন্ত্রী । তিনি বলেন, ফার্মেসি বন্ধ রাখার বিষয়ে তাঁরা কোনও নির্দেশনা দেন নি। তিনি মনে করেন, এটি ২৪ ঘণ্টাই খোলা থাকা প্রয়োজন।

আরও পড়ুন :   রুয়েটে কর্মচারীদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সিটি করপোরেশন তাঁদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত দেয় নি। তাই আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে এ বিষয়ে কর্মকর্তাদের বলা হয়েছে, আলোচনা করে এটির সুরাহা করার জন্য।

About Author

Leave a Reply

Related Post

ইডি দপ্তরে হাজির রাহুল গান্ধী।ইডি দপ্তরে হাজির রাহুল গান্ধী।

0 Comments ">4:50 PM


সংবাদ প্রতিদিন (ভারত) : ইডির দপ্তরে হাজিরা দিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। সোমবার (১৩ জুন) সকাল সোয়া এগারোটা নাগাদ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে পৌঁছান তিনি। তার আগেই রাহুলের বাড়িতে যান

জ্বালানি তেল ও এলপিজির মূল্যবৃদ্ধি : চিড়েচ্যাপটা সাধারণ মানুষজ্বালানি তেল ও এলপিজির মূল্যবৃদ্ধি : চিড়েচ্যাপটা সাধারণ মানুষ



ডন প্রতিবেদন : শিলু হোসেন একজন একজন বেসরকারি চাকরিজীবী৷ বেতন পান ২০ হাজার টাকা৷ তিন বছর আগে এই কাজে ১২ হাজার টাকা বেতনে যোগ দিয়েছিলেন৷ বিয়ে করেন নি, ঢাকায় একটি

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X