The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Religion,Don Special স্বরাষ্ট্রমন্ত্রী : দুর্গাপূজায় মণ্ডপে সিসি ক্যামেরা বাধ্যতামূলক।

স্বরাষ্ট্রমন্ত্রী : দুর্গাপূজায় মণ্ডপে সিসি ক্যামেরা বাধ্যতামূলক।




ডন প্রতিবেদন : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আসন্ন দুর্গাপূজায় দেশের প্রতিটি পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন বাধ্যতামূলক করা হয়েছে। সব মণ্ডপে র‍্যাব-পুলিশ, স্বেচ্ছাসেবকদের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত এবং আনসার বাহিনীর সদস্যরা থাকবেন।

আরও পড়ুন :   ভাষা শহিদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা।

আজ রোববার (১১ সেপ্টেম্বর) সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী ১ থেকে ৫ অক্টোবর পর্যন্ত দুর্গাপূজা উদ্‌যাপিত হবে। সারাদেশে ৩২ হাজার ১৬৮টি মণ্ডপে পূজা করা হবে। গত বছরের চেয়ে এবার এক হাজারের বেশি মণ্ডপে পূজা উদ্‌যাপিত হবে। পূজাকে কেন্দ্র করে গুজব ঠেকাতে ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন :   Govt. expects to recover Padma Bridge construction cost in 35 years.

আরও পড়ুন :   সিআইডি প্রধান : ৪ বছরে দেড় হাজার আত্মহত্যা ঠেকিয়েছে ৯৯৯। মহসিনের বিষয়টি বুঝতে পারে নি ফেসবুক।

গুজবের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, যে কোনও সমস্যা হলে ৯৯৯–এ কল দেওয়া যাবে।

আসাদুজ্জামান খাঁন কামাল আরও বলেন, তবে আজান ও নামাজের সময় শব্দের ব্যবহার সহনীয় রাখা হবে।

About Author

Leave a Reply

Related Post

ঢাবিতে হিজড়াদের দুই পক্ষে মারামারি। আহত ৫।ঢাবিতে হিজড়াদের দুই পক্ষে মারামারি। আহত ৫।



ডন প্রতিবেদন : ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় টাকা তোলা নিয়ে হিজড়াদের দুই পক্ষে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইনস্টিটিউটের এক কর্মকর্তার ছেলেসহ ৩-৪ জন হিজড়া আহত

প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগের সুফল সম্পর্কে ব্যাপক প্রচার-প্রচারণার পরামর্শ।প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগের সুফল সম্পর্কে ব্যাপক প্রচার-প্রচারণার পরামর্শ।

0 Comments ">4:43 AM


বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার বিশেষ ১০ উদ্যোগকে তৃণমূলে আরও ছড়িয়ে দেওয়ার পাশাপাশি এর সুফল সম্পর্কে ব্যাপক প্রচার-প্রচারণার পরামর্শ দিয়ে বক্তারা বলেছেন, পিআইডিসহ সরকারি গণমাধ্যমগুলো

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X