The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Sports,Don Women,Don World সাবিনাকে সাতক্ষীরাতেও ছাদখোলা গাড়িতে সংবর্ধনা

সাবিনাকে সাতক্ষীরাতেও ছাদখোলা গাড়িতে সংবর্ধনা




ডন সংবাদদাতা, সাতক্ষীরা : নিজ জন্মভূমি সাতক্ষীরার মাটিতে পা রেখেছেন সাফজয়ী নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোরে সাবিনা তাঁর সাতক্ষীরা শহরের সবুজবাগের বাড়িতে পৌঁছান। সকাল সাড়ে ১০টায় সাবিনাকে সু-সজ্জিত একটি ছাদখোলা গাড়িতে করে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ সার্কিট হাউজে নিয়ে আসেন। এ সময় দর্শকেরা হাত নেড়ে তাঁকে অভিনন্দন জানান।

সাবিনাকে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা, সাতক্ষীরা জেলা প্রশাসন ও সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুলের তোড়া ও মালা দিয়ে শুভেচ্ছা জাননো হয়। সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপনসহ ক্রীড়া সংগঠকরা এ সময় সেখানে উপস্থিত ছিলেন। পরে সাবিনা খাতুন গনমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন :   হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরেছেন ৪১৬ হাজি।

সাফজয়ী অধিনায়ক সাবিনা বলেন, সাতক্ষীরাবাসী আমাকে যেভাবে সম্মান দেখিয়েছে, তাতে আমি আপ্লুত। খুশি রাখবার জায়গা নেই আমার। ফুটবল নিয়ে ১২টি বছর মাঠে সংগ্রাম করেছি। আজ আমি আমার লক্ষ্যে পৌঁছে গেছি। এই দিনটির জন্য অপেক্ষা করছিলাম। আগামীতে এই সফলতা ধরে রাখতে হবে। আমি সাতক্ষীরাবাসীর প্রতি চিরকৃতজ্ঞ।

সাবিনা বলেন, জয়ী হওয়ার পর প্রথম বাংলাদেশের ১৬ কোটি মানুষের মুখ আমার সামনে ভেসে আসে, তাঁদের কথা আমার মনে পড়ে। তাঁদের মুখে হাসি ফুটাতে পেরে আমরা ধন্য। বিদেশের মাটিতে গিয়ে দেশের মুখ উজ্জ্বল করতে পেরেছি। দেশবাসীর কাছে আমাদের জন্য দোয়া চাই। আগামীতে আমরা যেনো আরও ভালো করতে পারি। বাংলাদেশকে বিশ্বের বুকে তুলে ধরতে পারি।

আরও পড়ুন :   ডিএমপি : বিএনপি চাইলে টঙ্গী বা পূর্বাচলে সমাবেশ করতে পারবে

এ সময় সাতক্ষীরায় খেলোয়ারদের জন্য একটি উন্নতমানের স্টেডিয়াম দাবি করেন সাবিনা। যেখানে নারী খেলোয়ারদের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা থাকবে।

শুক্রবার বেলা ১১টার দিকে সাবিনা খাতুনকে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সু-সজ্জিত ছাদখোলা গাড়িতে করে ফুলের মালা পরিয়ে পুরো সাতক্ষীরা শহর প্রদক্ষিণ করানো হয়। এ সময় তাঁর হাতে বিজয়ী ট্রফি ও গোল্ডেন বুট ছিলো। পথচারিরা তাঁকে হাত নেড়ে শুভেচ্ছা জানায়। বেলা সাড়ে ১২টায় তাঁকে সাতক্ষীরা জজ কোর্ট এলাকায় তাঁর বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন বাঙলার কাগজ ও ডনকে বলেন, সাবিনা ভোরে সাতক্ষীরা পৌঁছান। সাতক্ষীরা সার্কিট হাউস থেকে বেলা সাড়ে ১০টায় যাত্রা শুরু করে নিউমার্কেট, তুফান কোম্পানির মোড়, পুরাতন সাতক্ষীরা, সাতক্ষীরা সরকারি কলেজ হয়ে সাবিনাকে সাতক্ষীরা জজ কোর্ট এলাকায় নিয়ে নামিয়ে দেওয়া হয়। জজকোর্টের পিছনে তাঁর বাড়ি।

আরও পড়ুন :   ইভিএম সর্বোচ্চ ১৫০ আসনে, জানালো ইসি।

তিনি আরও বলেন, সাবিনার আগমনকে কেন্দ্র করে আমরা প্রাথমিকভাবে আয়োজন করেছি। সাতক্ষীরার অপর সাফজয়ী মাসুরা পারভিন এখনো সাতক্ষীরায় আসেন নি। মাসুরা আসার পর আরও বড় পরিসরে সাবিনা ও মাসুরাকে সংবর্ধনা প্রদান করা হবে।

‘সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সেভাবেই প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

About Author

Leave a Reply

Related Post

টেড কেনেডি জুনিয়রের হাতে ‘ফ্রেন্ডস অব বাংলাদেশ’ পদক তুলে দিলেন প্রধানমন্ত্রীটেড কেনেডি জুনিয়রের হাতে ‘ফ্রেন্ডস অব বাংলাদেশ’ পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী



বাসস : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে টেড কেনেডি জুনিয়রের প্রয়াত পিতা মার্কিন সিনেটর এডওয়ার্ড এম কেনেডি সিনিয়রের অবদানের স্বীকৃতিস্বরূপ তাঁর হাতে ‘ফ্রেন্ডস অব

দুঃখজনক : ঈদের দিনে সংঘর্ষে আ.লীগ নেতা নিহত।দুঃখজনক : ঈদের দিনে সংঘর্ষে আ.লীগ নেতা নিহত।

0 Comments ">9:38 PM


ডন সংবাদদাতা, শরীয়তপুর : আধিপত্য বিস্তার নিয়ে শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কুদ্দুস বেপারী নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৩ মে)

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X