The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার

রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার




ডন প্রতিবেদক, স্বপন বিশ্বাস, রাজবাড়ী : রাজবাড়ীতে ৮২ বোতল ফেনসিডিলসহ সাতক্ষীরা ও যশোর জেলার দুইজনকে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানা পুলিশ।

রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানা পুলিশ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে দৌলতদিয়ার এগারো শরীফ দরবার শরীফের প্রবেশপথের সামনের মহাসড়কে চেকপোস্ট বসিয়ে কাশেম শেখ (৪০) ও মুক্তা বেগম (২৩) নামের দুইজনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন :   একনেকে ৫ হাজার ৮২৬ কোটি টাকা ব্যয়ে ১১টি প্রকল্প অনুমোদন।

এ সময় ঢাকাগামী সাতক্ষীরা লাইন পরিবহন নামক বাসটি (নম্বর : ঢাকা মেট্রো-ব-১৫-৭৫৪২) এসে পৌঁছালে চেকপোস্টে থাকা পুলিশ বাসটি তল্লাশি করে যাত্রীবেশে থাকা দুইজনকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করে।

আরও পড়ুন :   শিক্ষককে জুতার মালা পড়িয়ে লাঞ্ছনা : অভিযুক্ত একজন গ্রেপ্তার।

গ্রেপ্তারকৃত দুজন সাতক্ষীরা ও যশোর জেলার বাসিন্দা।

কাশেম শেখ সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার কৈখালী ইউনিয়নের শৈলখালী গ্রামের সোবহান শেখের ছেলে। এবং মুক্তা বেগম যশোর জেলার কোতোয়ালী থানার ফতেপুর গ্রামের ওবায়দুল ইসলামের স্ত্রী।

আরও পড়ুন :   জয়বাংলা বলেন নি সংসদ সদস্য : আ. লীগ কর্মীদের অনুষ্ঠান বর্জন

আসামিদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা হয়েছে। যেখানে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(গ)/৪১ ধারা উল্লেখ করা হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

মেয়েদের কাছে রাখতে ইমরান-এরিকোর পাল্টাপাল্টি যতো যুক্তিমেয়েদের কাছে রাখতে ইমরান-এরিকোর পাল্টাপাল্টি যতো যুক্তি



ডন প্রতিবেদন : জাপানি নাগরিক এরিকো নাকানো ও বাংলাদেশের ইমরান শরীফ দম্পতির সন্তানেরা কার হেফাজতে যাবেন, সে সম্পর্কে হাইকোর্টের সিদ্ধান্ত দেওয়ার কথা রয়েছে রোববার। টানা দুই মাসের আইনি লড়াই ও

‘নৌকার মাঝি’ হতে চান মাসুম রানা‘নৌকার মাঝি’ হতে চান মাসুম রানা



ডন প্রতিবেদক, এ কে এম কামাল উদ্দিন টগর, নওগাঁ : নওগাঁর আত্রাই উপজেলার ৬ নম্বর মনিয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘নৌকার মাঝি’ হতে চান মাসুম রানা। সাবেক ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X