The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Padma Bridge,Don Special ‘মোটরবাইক শোভাযাত্রায়’ পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় রাষ্ট্রপতি

‘মোটরবাইক শোভাযাত্রায়’ পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় রাষ্ট্রপতি




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : গণভবন থেকে মোটরবাইক শোভাযাত্রায় প্রথমবারের মতো পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে গেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। এর আগে আজ শুক্রবার (৭ অক্টোবর) বেলা পৌনে দুইটায় রাষ্ট্রপতির বাসভবন বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা দেন তিনি।

বিকেল ৪টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর কনিষ্ট বোন শেখ রেহানার সঙ্গে রাষ্ট্রপতির দেখা হয়।

আরও পড়ুন :   জেলা পরিষদে নির্বাচিত যাঁরা

সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়ে ১৯৭৫ সালের ১৫ আগস্ট সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন রাষ্ট্রপতি। এরপর বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন তিনি।

আরও পড়ুন :   চাটখিলে চোরাই মোটরসাইকেলসহ আটক ২।

স্বাক্ষর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সঙ্গে নিয়ে চা চক্রে যোগ দেন রাষ্ট্রপতি।

এর আগে টুঙ্গিপাড়া পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে স্বাগত জানান।

বিকেলে টুঙ্গিপাড়া থেকে কাশিয়ানী উপজেলার কালনা সেতুর উদ্দেশে যাত্রা করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। সেখানে তাঁর মধুমতি সেতু (কালনা) ও মধুমতি নদী দর্শন করার কথা রয়েছে। পরে তাঁর মধুমতি সেতু থেকে শিবচরের উদ্দেশে যাত্রা করার কথা রয়েছে। সেখানে উপস্থিত হয়ে তিনি মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ মসজিদ দর্শন করবেন।

আরও পড়ুন :   স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতি জার্মানির উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন

সব আনুষ্ঠানিকতা শেষে শিবচর থেকে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি। সন্ধ্যা রাতেই তাঁর বঙ্গভবনে পৌঁছার কথা রয়েছে।

About Author

Leave a Reply

Related Post

কার্ব মার্কেটে ডলারের দাম ১১২ টাকা!কার্ব মার্কেটে ডলারের দাম ১১২ টাকা!

0 Comments ">2:09 AM


ডন প্রতিবেদন : কার্ব মার্কেট বা খোলা বাজারে দেশে টাকার বিপরীতে ডলারের দাম একদিনে রেকর্ড পরিমাণ বেড়েছে। যেখানে মঙ্গলবার (২৬ জুলাই) প্রতি ডলার বিক্রি হয়েছে ১১২ টাকায়। যা সোমবার ছিলো

গণনাকারীরা বঙ্গভবনে রাষ্ট্রপতি ও তাঁর পরিবারের তথ্য সংগ্রহ করেছেন।গণনাকারীরা বঙ্গভবনে রাষ্ট্রপতি ও তাঁর পরিবারের তথ্য সংগ্রহ করেছেন।

0 Comments ">1:43 AM


বাসস : জনশুমারি ও গৃহগণনা ২০২২ উপলক্ষে বুধবার (১৫ জুন) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তাঁর পরিবারের খানার তথ্য সংগ্রহ করা হয়েছে। পরিসংখ্যান ব্যুরোর গণনাকারীরা এ সময় রাষ্ট্রপতির কাছ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X