The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Special,Don Water চট্টগ্রামে ২ জাহাজের সংঘর্ষ : নিখোঁজ ছয় নাবিকের তিনজনের লাশ উদ্ধার

চট্টগ্রামে ২ জাহাজের সংঘর্ষ : নিখোঁজ ছয় নাবিকের তিনজনের লাশ উদ্ধার




নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; চট্টগ্রাম : দুদিন আগে চট্টগ্রাম বন্দরের বর্হিনোঙ্গরে দুই লাইটারেজ জাহাজের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ ছয় নাবিকের মধ্যে তিনজনের লাশ পাওয়া গেছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সকালে দুজনের এবং বেলা সাড়ে ১১টার দিকে আরেকজনের লাশ বন্দরের বর্হিনোঙ্গর থেকে উদ্ধার করা হয় বলে কোস্টগার্ড জানিয়েছে। ওই ঘটনায় এখনও তিন নাবিক নিখোঁজ রয়েছেন।

আরও পড়ুন :   জয়ের দৃষ্টিতে এক স্মৃতি জাগানিয়া অনুষ্ঠান মেডিসনে ‘কনসার্ট ফর বাংলাদেশ’।

কোস্টগার্ড পূর্ব জোনের কর্মকর্তা লেফটেনেন্ট আল আমিন বাঙলার কাগজ ও ডনকে বলেন, বুধবার বিকালে চট্টগ্রামের পতেঙ্গা থেকে দুই নটিক্যাল মাইল দূরে পাথরবোঝাই লাইটারেজ জাহাজ এমভি সুলতান সানজারের সঙ্গে এমভি আকিজ লজিস্টিকসের মুখোমুখি সংঘর্ষ হয়। কাঠগড়ের চর পাড়া এলাকা থেকে ছেড়ে যাওয়া এমভি সুলতান ওই সংঘর্ষে ডুবে যায়। জাহাজে থাকা নয় নাবিকের মধ্যে তিনজন সমুদ্রে লাফিয়ে পড়েন এবং পরে তাঁদের জীবিত উদ্ধার করা হয়।

আরও পড়ুন :   রোমাঞ্চকর ম্যাচে শেষ বলে ৩ রানে জিতলো ভারত।

দুর্ঘটনার পর থেকে কোস্টগার্ড ও নৌবাহিনীর সদস্যরা উদ্ধার তল্লাশি চালিয়ে আসছেন জানিয়ে আল আমিন বলেন, শুক্রবার সকালে দুজনের লাশ এবং নৌবাহিনীর সহায়তায় বেলা সাড়ে ১১টার দিকে অপরজনের লাশ পাওয়া যায়।

আরও পড়ুন :   মালদ্বীপে অগ্নিকাণ্ডে বাংলাদেশি ও ভারতীয় ১০ জনের মৃত্যু!

এ ঘটনায় ডুবে যাওয়া জাহাজের মালিক কর্তৃপক্ষ পতেঙ্গা থানায় একটি জিডি করেছে। লাশ শনাক্তে নিখোঁজদের স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে আল আমিন জানিয়েছেন।

About Author

Leave a Reply

Related Post

বিশ্বব্যাংকের প্রতিবেদন : ৫ দশকে বাংলাদেশ উল্লেখযোগ্য উন্নয়ন করেছেবিশ্বব্যাংকের প্রতিবেদন : ৫ দশকে বাংলাদেশ উল্লেখযোগ্য উন্নয়ন করেছে



ডন প্রতিবেদন : বাংলাদেশ গত পাঁচ দশকে উল্লেখযোগ্য অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রগতি করেছে। এখন দেশে প্রবৃদ্ধির গতিপথ ধরে রাখতে এবং দীর্ঘমেয়াদে প্রবৃদ্ধির হারকে আরও ত্বরান্বিত করতে একটি শক্তিশালী সংস্কার প্রয়োজন।

ধামাকার বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলাধামাকার বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলা



ডন প্রতিবেদন : প্রায় ১১৬ কোটি টাকা পাচারের অভিযোগ এনে ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকার বিরুদ্ধে মামলা করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সিআইডির পক্ষ থেকে সহকারী পুলিশ সুপার

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X