The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Recruitment,Don Special বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস : গ্রেপ্তার ৫

বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস : গ্রেপ্তার ৫




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার (২১ অক্টোবর) রাতে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান।

তিনি বলেন, এ বিষয়ে আজ শনিবার দুপুরে মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) হারুন অর রশীদ বিস্তারিত জানাবেন।

আরও পড়ুন :   UN honours two Bangladeshi fallen peacekeepers.

এর আগে শুক্রবার বিকেল ৩টায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ১ শ চালকসহ বেশ কয়েকটি পদে নিয়োগের লিখিত পরীক্ষা হওয়ার কথা ছিলো। তবে এ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ ওঠায় পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগে তা স্থগিত করা হয়।

এদিকে, পরীক্ষা স্থগিতের ঘোষণা দেওয়ায় তাৎক্ষণিকভাবে পরীক্ষাকেন্দ্রের সামনে বিক্ষোভ শুরু করেন চাকরিপ্রার্থীরা। তবে কিছুক্ষণ পর প্রার্থীরা কেন্দ্র থেকে চলে যান।

আরও পড়ুন :   বিশ্বের জনসংখ্যা ৮০০ কোটি ছাড়িয়ে গেলো

প্রশ্নফাঁস ও পরীক্ষা স্থগিতের বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (প্রশাসন ও মানব সম্পদ) নিজাম উদ্দীন আহাম্মেদ বিস্তারিত কিছু জানাতে পারেন নি। তবে পরীক্ষা স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণে কর্তৃপক্ষের নির্দেশক্রমে শুক্রবার অনুষ্ঠিতব্য ১০ পদের পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন :   ‘দিলবার’ গানের তালে মঞ্চে নোরা ফাতেহি

পদগুলো হলো : জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, প্রি-প্রেস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র এমটি মেকানিক, জুনিয়র এয়ারকন মেকানিক, জুনিয়র ওয়েল্ডার জিএসই, জুনিয়র পেইন্টার জিএসই, জুনিয়র মেকানিক (টায়ার) জিএসই, জুনিয়র মেকানিক জিএই (ক্যাজুয়াল), জুনিয়র ইলেকট্রিশিয়ান জিএসই (ক্যাজুয়াল) ও জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল)। এসব পদের লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে প্রার্থীদের মুঠোফোনে ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে।

About Author

Leave a Reply

Related Post

‘জয় বাংলা’ জাতীয় স্লোগান। প্রজ্ঞাপন জারি।‘জয় বাংলা’ জাতীয় স্লোগান। প্রজ্ঞাপন জারি।

0 Comments ">1:03 AM


ডন প্রতিবেদন : ‘জয় বাংলা’ হলো জাতীয় স্লোগান। আর বিষয়টি নিয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। বুধবার (২ মার্চ) ওই প্রজ্ঞাপন জারি করা হয়। এর আগে গত ২০ ফেব্রুয়ারি জাতীয়

ইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু আন্তর্জাতিক পুরস্কার দিলেন প্রধানমন্ত্রীইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু আন্তর্জাতিক পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী



ডন প্রতিবেদন : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বিশ্ব সম্প্রদায়ের আর্থ-সামাজিক উন্নয়ন এবং প্রযুক্তিগত অগ্রগতিতে অবদান রাখতে বাংলাদেশের আগ্রহের কথা প্রকাশ করেছেন। বাসস। তিনি বলেন, ‘কয়েক দশক

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X