The Our Don Crime,Don Intelligence Agencies and Other Forces,Don Special রিমান্ড শেষে কারাগারে এরতেজা হাসান

রিমান্ড শেষে কারাগারে এরতেজা হাসান




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : জালিয়াতি ও প্রতারণার মামলায় দৈনিক ভোরের পাতা সম্পাদক কাজী এরতেজা হাসানের একদিনের রিমান্ড শেষ হয়েছে। রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ শুক্রবার (৪ নভেম্বর) তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালতে হাজির করা হয়।

আরও পড়ুন :   মন্ত্রিপরিষদে পরিবার আদালত আইনের খসড়া ২০২২’র অনুমোদন।

এদিন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কাজী এরতেজা হাসানকে কারাগারে আটক রাখার আবেদন করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপপরিদর্শক মো. মেহেদী হাসান। অপরদিকে, আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন :   নতুন আবিষ্কার : অতিরিক্ত স্ক্রিন।

এর আগে, গত ২ নভেম্বর এরতেজা হাসানকে আদালতে হাজির করে দুইদিনের রিমান্ডে নিতে আবেদন করে পিবিআই। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামির জামিন আবেদন নামঞ্জুর করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। তার আগে গত ১ নভেম্বর রাতে প্রতারণার একটি মামলায় রাজধানীর গুলশান এলাকা থেকে এরতেজা হাসানকে গ্রেপ্তার করে পিবিআই।

আরও পড়ুন :   মির্জা আব্বাস ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র

About Author

Leave a Reply

Related Post

ফরিদপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীকে মারধর-ভাঙচুর!ফরিদপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীকে মারধর-ভাঙচুর!

0 Comments ">8:42 PM


ডন প্রতিবেদক, রিফাত ইসলাম, ফরিদপুর : ফরিদপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ফাতেমা বেগম লিপি নামে এক নারীর ওপর হামলার অভিযোগ উঠেছে। পাশাপাশি দলবদ্ধভাবে বসতবাড়িতে ঢুকে হামলা চালিয়ে বসতঘর ভাঙচুর

রাহুল-রোহিতের ব্যাটে সিরিজ জিতলো ভারতরাহুল-রোহিতের ব্যাটে সিরিজ জিতলো ভারত



ডন প্রতিবেদন : কে এল রাহুল ও রোহিত শর্মার ব্যাটে ভর করে সিরিজ জিতলো ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ভারত সফরে এসে রোহিত শর্মাদের কাছে পাত্তা পাচ্ছে না কিউরা। তিন ম্যাচের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X