The Our Don Crime,Don Editorial,Don Intelligence Agencies and Other Forces,Don Special কালাম আঝাদ’র কলাম : প্রশ্নে সাম্প্রদায়িকতা ও অনলাইন জুয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিন

কালাম আঝাদ’র কলাম : প্রশ্নে সাম্প্রদায়িকতা ও অনলাইন জুয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিন




সম্পাদকীয় মত, ডন ও বাঙলার কাগজ : আমরা যুদ্ধ শেষ করেছি ৫০ বছর আগে। আর আমাদের যুদ্ধ ছিলো সাম্প্রদায়িকতার বিরুদ্ধেও। সুতরাং উচ্চমাধ্যমিকের প্রশ্নে সাম্প্রদায়িকতার বিষয়টি কোনোভাবেই মেনে নেওয়া যায় না। সুতরাং এ ব্যাপারে দ্রুততার সঙ্গে যথাযথ ব্যবস্থা গ্রহণ করুন।

আরও পড়ুন :   সুইস ব্যাংক থেকে ৬৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানের অর্থ পাচারের তথ্য পেয়েছে বিএফআইইউ।

আরও পড়ুন :   নেদারল্যান্ডসের বিপক্ষে কখনো হারেন নি মেসি

আর টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এখনও অনলাইনে জুয়ার বিষয়টি দেখা যাচ্ছে। যা বিভিন্ন সাইটে গুগল অ্যাডসের বিজ্ঞাপন হিসেবেও চোখে পড়ছে। এ ধরনের জুয়া ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুন।

আরও পড়ুন :   শেখ হাসিনার কারাবন্দি দিবস ১৬ জুলাই।

About Author

Leave a Reply

Related Post

তথ্যমন্ত্রী : বিএনপির উদ্দেশ্যই দেশে বিশৃঙ্খলা তৈরিতথ্যমন্ত্রী : বিএনপির উদ্দেশ্যই দেশে বিশৃঙ্খলা তৈরি



বাসস : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, বিএনপির উদ্দেশ্যই হচ্ছে দেশে একটি বিশৃঙ্খলা তৈরি করা। সেই উদ্দেশ্য নিয়েই তাঁরা আন্দোলন

হাকিমপুরে স্কাউটসের আলোচনাহাকিমপুরে স্কাউটসের আলোচনা



নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; শাহিনুর আলম শাহিন, হিলি : দিনাজপুরের হাকিমপুরে বাংলাদেশ স্কাউটস উপজেলা কার্যনির্বাহী কমিটি ও গ্রুপ কমিটির সভাপতিদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ অক্টোবর)

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X