The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Robotics.,Don Special নতুন আবিষ্কার : উড়ন্ত বাইক

নতুন আবিষ্কার : উড়ন্ত বাইক




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : এগিয়ে চলছে দুনিয়া। ‍পৃথিবীর অন্য প্রান্তের সঙ্গে একযোগে এগিয়ে না গেলে আমরা পিছিয়ে পড়বো। আর অন্যদের চেয়ে এগিয়ে থাকলে এবং এ ধারা অব্যাহত থাকলে অবশ্যই আমরা এগিয়ে যাবো। এটিই নিয়ম। আজ আমাদের নতুন আবিষ্কার : উড়ন্ত বাইক।

আরও পড়ুন :   শিক্ষামন্ত্রী : এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের কোনও সুযোগ নেই।

আরও পড়ুন :   মুরাদ ছাত্রদল থেকে ছাত্রলীগে এসেছিলেন বলে জানিয়েছেন সাবেক ছাত্রনেতারা।

লিঙ্ক : https://www.linkedin.com/posts/ajjames_japanese-drone-comapny-ali-technologies-hoverbike-activity-7005839958863175680-pSwy/?utm_source=share&utm_medium=member_desktop

আরও পড়ুন :   Analysis: Six-point had reset history.

About Author

Leave a Reply

Related Post

শিক্ষকের গলায় জুতার মালা : দোষী শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল, এক শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা ও গভর্নিং বডিকে শোকজ।শিক্ষকের গলায় জুতার মালা : দোষী শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল, এক শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা ও গভর্নিং বডিকে শোকজ।

0 Comments ">4:49 PM


ডন সংবাদদাতা, নড়াইল : নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা দিয়ে লাঞ্ছিত করার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থী মো. রহমাতুল্লাহর ছাত্রত্ব বাতিল করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়

কাদের : সীতাকুণ্ডের ঘটনার সব তথ্য গোয়েন্দাদের কাছে রয়েছে।কাদের : সীতাকুণ্ডের ঘটনার সব তথ্য গোয়েন্দাদের কাছে রয়েছে।

0 Comments ">7:48 PM


ডন প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সীতাকুণ্ডের বিস্ফোরণ নাশকতা নাকি দুর্ঘটনা, সব তথ্য গোয়েন্দাদের কাছে রয়েছে; তদন্তের মাধ্যমে সঠিক তথ্য বের হয়ে আসবে।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X