The Our Don Don Editorial,Don Intelligence Agencies and Other Forces,Don Special তারেক রহমান পারলে বাংলাদেশে আসুন, মানুষকে নিয়ে খেলবেন না

তারেক রহমান পারলে বাংলাদেশে আসুন, মানুষকে নিয়ে খেলবেন না




সম্পাদকীয় মত, বাঙলার কাগজ ও ডন : বিএনপির ফেসবুক পেজে কাভার ফটো হিসেবে যে ছবিটি দেওয়া রয়েছে, তাতে লেখা রয়েছে- ‘বাংলাদেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে- তারেক রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বিএনপি।’

আরও পড়ুন :   ভারত সরকারের লাইন অব ক্রেডিটের আওতায় রূপসা সেতুর কাজ সম্পন্ন।

আমরা এমন কর্মকাণ্ডে বলতে চাই, আপনি যুক্তরাজ্যে বসে থেকে বাংলাদেশের মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলবেন না। কারণ মানুষকে ফুসলিয়ে রাস্তায় নামিয়ে জীবন গেলে তাঁর যাবে, আপনার তো কিছুই যাবে না। সুতরাং আপনার যদি এতোই রাজপথে ফয়সালা করার ইচ্ছে থাকে, তাহলে আগে দেশে আসুন।

আরও পড়ুন :   মেডিক্যাল ডিগ্রির আন্তর্জাতিক স্বীকৃতিতে হচ্ছে নতুন আইন।

মাঝেমধ্যে দেখি বঙ্গবন্ধুর মতো কথা বলেন, কিন্তু বঙ্গবন্ধু হতে হলে পালিয়ে থাকা যায় না- বুক ফুলিয়ে দেশে এসে তবেই বড় বড় কথা বলুন।

আরও পড়ুন :   ১৫ ফেব্রুয়ারি : শাহ আব্দুল করিম ও কাজী হায়াতের জন্মদিন আজ।

সাধারণ মানুষের জীবন নিয়ে আর খেলবেন না এবং অন্য আর একটি মানুষকেও খেলার সুযোগ করে দেবেন না। তাহলে মানুষেরা আপনাকে ক্ষমা করবেন না।

About Author

Leave a Reply

Related Post

পিডিবি : সিলেট ও সুনামগঞ্জে বিদ্যুৎ বন্ধ রাখতে হচ্ছে নিরাপত্তার স্বার্থে।পিডিবি : সিলেট ও সুনামগঞ্জে বিদ্যুৎ বন্ধ রাখতে হচ্ছে নিরাপত্তার স্বার্থে।

0 Comments ">5:18 PM


ডন প্রতিবেদক, সিলেট : সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় নিরাপত্তার স্বার্থে সেখানের বিদ‍্যুৎ উপকেন্দ্র আংশিক বা সম্পূর্ণ বন্ধ রাখতে হচ্ছে বলেই জানিয়েছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন

চট্টগ্রামে গেটম্যানের বিরুদ্ধে রেল পুলিশের মামলা।চট্টগ্রামে গেটম্যানের বিরুদ্ধে রেল পুলিশের মামলা।

0 Comments ">1:18 PM


নিজস্ব সংবাদদাতা, বাঙলা কাগজ; চট্টগ্রাম : চট্টগ্রামের মীরসরাইয়ে পূর্ব খৈয়াছড়া ঝর্ণা লেবেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহী নিহতের ঘটনায় গেটম্যান সাদ্দামকে আসামি করে মামলা করেছে সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি)।

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X