The Our Don Don Intelligence Agencies and Other Forces,Don Parliament,Don Politics,Don Special বিএনপির এমপিরা রাষ্ট্র থেকে কী সুবিধা নিয়েছেন, জানতে চেয়ে আইনি নোটিশ

বিএনপির এমপিরা রাষ্ট্র থেকে কী সুবিধা নিয়েছেন, জানতে চেয়ে আইনি নোটিশ




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : জাতীয় সংসদ থেকে পদত্যাগ করা বিএনপির সংসদ সদস্যরা রাষ্ট্র থেকে কী কী সুবিধা নিয়েছেন, তা জানতে চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে এ নোটিশ পাঠান। সংসদ সচিবালয়ের সচিব, অর্থ সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বাংলাদেশ ব্যাংকের গভর্নরসহ সংশ্লিষ্টদের এ নোটিশ পাঠানো হয়েছে। বিএনপির এমপিরা রাষ্ট্র থেকে যে সুযোগ-সুবিধা নিয়েছেন তা আগামী সাত দিনের মধ্যে জানাতে নোটিশে বলা হয়েছে।

আরও পড়ুন :   শিক্ষার্থীদের দাবি : মাদক সেবন করে গাড়ি চালাবেন না, সড়ক দুর্ঘটনায় আমাকে মারবেন না।

অন্যথায়, আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে। ১০ ডিসেম্বর রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশে সাত এমপির পদত্যাগের ঘোষণা আসে। রোববার (১১ ডিসেম্বর) দুপুরে সশরীরে উপস্থিত হয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগপত্র জমা দেন পাঁচ এমপি। অনুপস্থিত দুই জনের পক্ষেও পদত্যাগপত্র জমা দেওয়া হয়।

আরও পড়ুন :   প্রকৃতি

তবে বিদেশে থাকা চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদের পদত্যাগপত্র গৃহীত হয় নি। স্ক্যান করা স্বাক্ষরের মাধ্যমে পদত্যাগপত্র জমা দেওয়ায় সেটি গৃহীত হয় নি। এরমধ্যে গত রাতে সংসদ সচিবালয় থেকে ছয়টি আসন শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করা হয়।

আরও পড়ুন :   ছবিতে সিলেটের কোম্পানীগঞ্জে বন্যাদুর্গতদের পাশে সেনাপ্রধান।

পদত্যাগপত্র গৃহীত হওয়া সংসদ সদস্যরা হলেন : চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলাম, ঠাকুরগাঁও-৩ এর জাহিদুর রহমান, বগুড়া-৪ আসনের মোশাররফ হোসেন, বগুড়া-৭ এর জি এম সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া-২ এর আব্দুস সাত্তার এবং সংরক্ষিত নারী আসনের রুমিন ফারহানা।

About Author

Leave a Reply

Related Post

কুড়িগ্রামে নির্মাণের ৩ মাসেই সেতু ভেঙ্গে পড়লেও প্রতিকার হচ্ছে না।কুড়িগ্রামে নির্মাণের ৩ মাসেই সেতু ভেঙ্গে পড়লেও প্রতিকার হচ্ছে না।

0 Comments ">8:17 PM


ডন প্রতিবেদক, শাহীন আহমেদ, কুড়িগ্রাম : কুড়িগ্রামে নির্মাণের তিন মাসের মধ্যেই প্রায় ৩১ লাখ টাকা ব্যয়ে নির্মিত সেতু ভেঙ্গে পড়লেও এর কোনও প্রতিকার হচ্ছে না। এক্ষেত্রে গত ৩ বছরে প্রশাসন

আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে, দেখা যাবে কে জেতে : ওবায়দুল কাদের।আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে, দেখা যাবে কে জেতে : ওবায়দুল কাদের।



ডন প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আন্দোলন আন্দোলন করতে করতে মির্জা ফখরুল সাহেব গলা শুকিয়ে ফেলছেন। কিন্তু মরা নদীতে তো জোয়ার আসে না। জোয়ার কি

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X